ঢাকা, শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
Sharenews24

বরগুনায় আ.লীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার

২০২৩ আগস্ট ১১ ১৯:১৭:৪৩
বরগুনায় আ.লীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : বরগুনার বামনা উপজেলায় কামাল হোসেন পঞ্চায়েত (৪৫) নামের এক আওয়ামী লীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ আগস্ট) বামনা থানা পুলিশ লাশটি উদ্ধার করে আজ শুক্রবার (১১ আগস্ট) ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

জমিসংক্রান্ত বিরোধের জেরে পরিকল্পিতভাবে মাথায় আঘাত করে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে দাবি করেছে নিহতের পরিবার। নিহত কামাল পঞ্চায়েত বামনা উপজেলার নিজামতলী গ্রামের মৃত কাসেম পঞ্চায়েতের ছেলে। তিনি বামনা উপজেলার বামনা ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সহসভাপতি ছিলেন।

জানা যায়, গত বৃহস্পতিবার সকালে নিহত কামাল তার ঘর তালা দিয়ে স্ত্রী-সন্তান নিয়ে পাশের বাড়ি বিয়ের অনুষ্ঠানে যান। সেখানে স্ত্রী-সন্তান রেখে চা খেতে দোকানে যাওয়ার কথা বলে বের হয়ে যান। পরে বেলা ১২টায় তার বসতবাড়িতে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়।

নিহতের ভাই মাইনুল হোসেন বলেন, আমার ভাই আত্মহত্যা করেনি। ভাইয়ের মাথায় আঘাতের চিহ্ন আছে। ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করে ফ্যানের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে। তার ভাইয়ের সাথে দীর্ঘদিন ধরে আর এক প্রতিবেশী কালাম গংদের মধ্যে বিরোধ চলমান। তারা এই হত্যাকাণ্ডে জড়িত থাকতে পারেন বলে অভিযোগ করেন তিনি।

লাশ বহনকারী অটোরিকশাচালক সিদ্দিক জানান, থানা থেকে তার গাড়িতে উঠানোর সময় লাশের মাথার পেছনে রক্ত দেখতে পান।

এ বিষয়ে বামনা থানার ওসি মো. মাইনুল ইসলাম জানান, লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে বিস্তারিত বলা যাবে। তবে পারিবারিকভাবে যেহেতু হত্যার দাবি করা হচ্ছে তাই বিষয়টি গুরুত্বসহকারে দেখছি আমরা।

শেয়ারনিউজ, ১১ আগস্ট ২০২৩

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে