ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
Sharenews24

গ্রামীণফোনের মাইজিপি অ্যাপের বড় ঘোষণা

২০২৩ আগস্ট ১১ ২৩:৫৩:০৫
গ্রামীণফোনের মাইজিপি অ্যাপের বড় ঘোষণা

নিজস্ব প্রতিবেদক : আসন্ন এশিয়া কাপ ও আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩-এর ম্যাচ লাইভ দেখাবে গ্রামীণফোনের অফিশিয়াল স্মার্টফোন অ্যাপ মাইজিপি। র‍্যাবিটহোলের সঙ্গে অংশীদারত্বের মাধ্যমে গ্রামীণফোন দেশজুড়ে ক্রীড়াপ্রেমী কোটি গ্রাহককে এই সেবা দেবে।

গত বুধবার রাজধানীর জিপি হাউসে র‍্যাবিটহোলের সঙ্গে এই বিষয়ে একটি চুক্তি করে গ্রামীণফোন। চুক্তিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন গ্রামীণফোনের চিফ প্রকিউরমেন্ট অফিসার কৌস্তভ ভাট এবং কনটেন্ট ম্যাটার্সের প্রধান নির্বাহী এ এস এম রফিকুল্লাহ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ সাজ্জাদ হাসিব, প্রতিষ্ঠানটির চিফ ডিজিটাল অফিসার সোলায়মান আলম, কনটেন্ট ম্যাটার্সের ব্যবস্থাপনা পরিচালক জিয়াউদ্দীন আদিল, গ্রামীণফোনের ডিজিটাল চ্যানেল এন্ড ডিস্ট্রিবিউশন ডিরেক্টর জাহিদুজ জামান, এবং হেড অব ডিওবি অ্যান্ড এপিআই কাজী হামিদুর রহমান।

আগামী ৩০ আগস্ট থেকে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে এশিয়া কাপ ২০২৩। ভারতের বিভিন্ন ভেন্যুতে আগামী ৫ অক্টোবর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত চলবে বিশ্বকাপ।

গ্রামীণফোন গ্রাহকরা সহজেই মাইজপির মাধ্যমে সাবস্ক্রাইব করে নিজেদের পছন্দের দলের খেলা উপভোগ করতে পারবেন। এর আগে আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১, ইংলিশ প্রমিয়ার লিগ ও লা লিগা সহ অনেক টুনার্মেন্ট লাইভস্ট্রিম করেছে মাইজিপি।

গ্রামীণফোনের চিফ ডিজিটাল অফিসার সোলায়মান আলম বলেন, ‘মাইজিপি ব্যবহারকারীদের জন্য সুসংবাদটি দিতে পেরে আমি আনন্দিত। মাইজিপি’র ব্যবহারকারীদের ওয়ান-স্টপ সল্যুশন হিসেবে বিভিন্ন সেবা দিয়ে যাচ্ছে। আমরা বিভিন্ন পার্টনারদের মাধ্যমে সকল ধরনের খেলা আমাদের প্ল্যাটফর্মে নিয়ে আসার চেষ্টা করছি। এবার মাইজিপির মাধ্যমে আমাদের ব্যবহারকারীদের জন্য আসন্ন ক্রিকেট বিশ্বকাপ দেখার সুযোগ নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত।

বাংলাদেশের মানুষের মধ্যে ক্রিকেট নিয়ে আলাদা আবেগ কাজ করে। আর বিশ্বকাপের সময়ে ‘চলো বাংলাদেশ”-এর চেতনা সবাইকে আরও বেশি উৎসাহিত করে।’

শেয়ারনিউজ, ১১ আগস্ট ২০২৩

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে