ঢাকা, শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
Sharenews24

স্বাধীনতা দিবসের অনুষ্ঠানের মঞ্চে অজ্ঞান স্পিকার-মন্ত্রী

২০২৩ আগস্ট ১৫ ২১:৪৬:৫৬
স্বাধীনতা দিবসের অনুষ্ঠানের মঞ্চে অজ্ঞান স্পিকার-মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: আন্তর্জাতিক ডেস্ক: ভারতের ৭৭তম স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অসুস্থ হয়ে মঞ্চেই অজ্ঞান হয়ে পড়েন মধ্যপ্রদেশের বিধানসভার স্পিকার এবং প্রদেশটির স্বাস্থ্যমন্ত্রী।

এনডিটিভির খবরে বলা হয়েছে, রোববার (১৫ আগস্ট) স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে রাজ্যের রাইসেন শহরের একটি অনুষ্ঠানে যোগ দেন স্বাস্থ্যমন্ত্রী ডা. প্রভুরাম চৌধুরী। স্বাধীনতা দিবসের স্যালুট নেওয়ার সময় একপর্যায়ে তিনি অসুস্থ হয়ে মঞ্চেই পড়ে যান। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে রাইসেনের জেলা হাসপাতালে নিয়ে যান। বর্তমানে তাকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

অন্যদিকে, রাজ্যের মউগঞ্জে আরেক অনুষ্ঠানে যোগ দেন মধ্যপ্রদেশের বিধানসভার স্পিকার গিরিশ গৌতম। পতাকা উত্তোলনের পর জনসাধারণের উদ্দেশে বক্তব্য দেওয়া শুরু করলে হঠাৎ তার স্বাস্থ্যের অবনতি হয়। এক পর্যায়ে তিনিও মঞ্চে পড়ে যান। এরপর চিকিৎসকদের ডাকা হয়। বর্তমানে তিনি চিকিৎসাধীন।

ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আহ্বানে ‘হর ঘর তিরঙ্গা’র উদ্যোগের অংশ হিসেবে রাইসেন শহরে তিরঙ্গা র‌্যালি অনুষ্ঠিত হয়। এতে শহরের স্কুলশিক্ষার্থী, পুলিশ ও অন্যান্য সরকারি কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহণ করেছিলেন। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এদিকে, স্বাস্থ্যমন্ত্রী ডা. প্রভুরাম চৌধুরীর নেতৃত্বেও বিশাল তিরঙ্গা মিছিল বের হয়েছিল। তখন তিনি সুস্থ ছিলেন। রাজ্য ও দেশের জনগণকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে ঘরে ঘরে তিরঙ্গা উত্তোলন ও উত্সাহের সঙ্গে স্বাধীনতা দিবস উদযাপনের আহ্বানও জানিয়েছিলেন স্বাস্থ্যমন্ত্রী।

শেয়ারনিউজ, ১৫ আগস্ট ২০২৩

পাঠকের মতামত:

আন্তর্জাতিক এর সর্বশেষ খবর

আন্তর্জাতিক - এর সব খবর



রে