ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
Sharenews24

ওয়ানডে অধিনায়ক ইস্যুতে সিদ্ধান্ত ছাড়ায় শেষ হয়েছে বিসিবির জরুরি সভা

২০২৩ আগস্ট ০৯ ২০:০৯:২১
ওয়ানডে অধিনায়ক ইস্যুতে সিদ্ধান্ত ছাড়ায় শেষ হয়েছে বিসিবির জরুরি সভা
ক্রীড়া প্রতিবেদক : ওয়ানডে দলের নতুন অধিনায়ক কে হবেন এ সিদ্ধান্ত ছাড়াই শেষ হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা পরিষদের জরুরি সভা। সভা শেষে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস জানান, এশিয়া কাপ ও বিশ্বকাপে বাংলাদেশের অধিনায়কত্ব কে করবেন সেটা ঠিক করার দায়িত্ব নিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান।

জালাল ইউনুস বলেন, তিনি (নাজমুল হাসান পাপন) সম্ভাব্য ক্রিকেটারদের সঙ্গে আলোচনা করে ১২ আগস্টের মধ্যে নতুন অধিনায়কের নাম জানাবেন।

এর আগে গত ৩ আগস্ট বিসিবির সঙ্গে বৈঠক শেষে সভাপতি পাপনের বাসভবনের গ্যারেজে সংবাদ সম্মেলন করেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল। সেখানেই স্বেচ্ছায় অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন এই ওপেনার।

বিশ্বকাপ আর এশিয়া কাপের আগ-মুহূর্তে এসে তামিমের এমন সিদ্ধান্তে কিছুটা হলেও বিপাকে পড়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেই সংকট নিরসনে আগামী দু-একদিনের মধ্যেই নতুন অধিনায়কের নাম ঘোষণা করতে চায় বিসিবি।

এই প্রসঙ্গে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জানান, বিশ্বকাপের দল ঘোষণার শেষ সময় যেহেতু ৫ সেপ্টেম্বর, তাই এ বিষয়ে আরেকটু সময় নিতে চায় বোর্ড।

নতুন অধিনায়কের সম্ভাব্য তালিকায় আছেন সাকিব আল হাসান, মেহেদি হাসান মিরাজ ও লিটন দাস। তবে বিশ্বকাপ এবং এশিয়া কাপ বিবেচনায় সাকিবের অভিজ্ঞতায়ই ভরসা রাখতে পারে দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা।

শেয়ারনিউজ, ০৮ আগস্ট ২০২৩

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে