ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
Sharenews24

“ট্রেডফাস্ট”ওএমএস নিয়ে আসছে রয়্যাল ক্যাপিটাল

২০২৩ আগস্ট ১০ ১৮:১২:৫১
“ট্রেডফাস্ট”ওএমএস নিয়ে আসছে রয়্যাল ক্যাপিটাল

নিজস্ব প্রতিবেদক : ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জর সদস্যভুক্ত ব্রোকারেজ হাউজ রয়্যাল ক্যাপিটাল লিমিটেড অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম (ওএমএস) চালু করেছে। এ লক্ষ্যে কোয়ান্ট ফিনটেক লিমিটেডের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে প্রতিষ্ঠানটি। বৃহস্পতিবার (১০ আগস্ট) রয়্যাল ক্যাপিটালের কর্পোরেট অফিসে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

নতুন এ অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেমের নাম ‘ট্রেডফাস্ট’। এর মাধ্যমে ডিএসই ও সিএসই থেকে সহজেই অনলাইনে লেনদেন করতে পারবেন বিনিয়োগকারীরা।

চুক্তিতে স্বাক্ষর করেন রয়্যাল ক্যাপিটাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মুনির আহমেদ এবং কোয়ান্ট ফিনটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নাটেক বেনজির ইবনে মিনাত।

এছাড়াও রয়্যাল ক্যাপিটালের সিওও মামুন রশীদ, বাণিজ্য প্রধান আনোয়ারুল ইসলাম, বিজনেস ডেভেলপমেন্ট এবং আইটি বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তারা এবং কোয়ান্টের ডিরেক্টর ও সিইও মো. জাবেদ হোসেন সহ অনেকে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

রয়্যাল ক্যাপিটালের চীফ অপারেটিং অফিসার মামুনুর রশীদ বলেন, বর্তমানে গ্রাহকেরা নিজেরাই সবকিছু ডিসেপ্লেতে দেখতে চায়। গ্রাহকদের সর্বোচ্চ সেবা দেওয়ার লক্ষ্যে ওএমএস পদ্ধতি চালু করেছি। বিশ্বের যেকোন যায়গা থেকে গ্রাহকেরা সার্বক্ষণিক সুবিধা পাবেন। গ্রাহকদের চাহিদার প্রেক্ষিতেই এই উদ্যোগ নিয়েছি।

প্রতিষ্ঠানটি জানায়, অনলাইন ট্রেডিং সক্ষমতার ক্ষেত্রে উল্লেখযোগ্য অগ্রগতির প্রতিনিধিত্ব করবে ট্রেডফাস্ট। এই অত্যাধুনিক পদ্ধতির মাধ্যমে রয়্যাল ক্যাপিটালের গ্রাহকেরা ল বিশ্বের যে কোনও জায়গা থেকে লেনদেন করতে পারবেন। এছাড়া ২৪ ঘণ্টা অর্ডার প্লেসমেন্ট সুবিধা সহ অন্যান্য সুবিধা এর মাধ্যমে দেওয়া হবে।

শেয়ারনিউজ, ১০ আগস্ট ২০২৩

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে