ঢাকা, শনিবার, ২ ডিসেম্বর ২০২৩, ১৮ অগ্রহায়ণ ১৪৩০

Sharenews24

সালমান শাহর প্রথম ‘লাভ লেটার’

২০২৩ সেপ্টেম্বর ২৩ ১২:৫৩:২৫
সালমান শাহর প্রথম ‘লাভ লেটার’

বিনোদন ডেস্ক : সালমান শাহ বাংলাদেশের চলচ্চিত্রের এক উজ্জ্বল নক্ষত্রের নাম। যে তারাটি আজও জ্বলছে কোটি মানুষের হৃদয়ে। আজ সেই স্বপ্নের নায়কের জন্মদিন। সালমান শাহ ১৯৭১ সালের ১৯ সেপ্টেম্বর সিলেটের দারিয়াপাড়ায় নানাবাড়িতে জন্মগ্রহণ করেন।

বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে বিনোদন জগতে প্রবেশ করেন সালমান। তিনি ইস্পাহানি গোল্ডস্টার টি, জাগুয়ার কেডস, মিল্ক ভিটা, কোকা-কোলা, ফান্টা এবং জাগুয়ার কেডসের বিজ্ঞাপনে কাজ করেছেন। ১৯৮৫ সালের দিকে সালমান হানিফ সংকেতের ‘কথার কথা’ ম্যাগাজিন ইভেন্টে অংশগ্রহণ করেন। তখন তিনি ইমন নামে পরিচিত ছিলেন। সুপারস্টার হওয়ার আগেই বিয়ের পর্ব পেরিয়েছিলেন তিনি।

সালমানের সঙ্গে তার প্রেমের বিষয়ে সালমান শাহের স্ত্রী সামিরা একটি সংবাদমাধ্যমকে বলেছিলেন, সালমানের সঙ্গে আমার প্রথম দেখা হয় একটি ফ্যাশন শোতে। সেদিন পারফর্ম করেন ইমান (সালমান শাহ)। অনুষ্ঠান শেষে ইমনের সাথে দেখা হয়। পরিচয়ের প্রথম কথায় সালমান শাহ আমাকে বলেছিলেন ‘তুমি আমার স্ত্রী!’

পরদিন সকালে সালমান চিঠি নিয়ে সামিরার ঠিকানায় যান। চিঠিটা রক্তে লেখা ছিল। রক্তের চিঠি দেখে ভয় পেয়ে যায় সামিরা। চিঠির শুরুটা ছিল ‘স্ত্রী’ দিয়ে। তারপর লেখা: ‘প্রথম দেখাতেই বুঝেছিলাম আমি আমার জীবনে কাকে চাই। তোমাকে দেখার সাথে সাথেই বুঝলাম তুমি আমার। এভাবেই প্রথম চিঠি পাঠিয়েছিলেন সালমান শাহ।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সালমান শাহর মৃত্যু সংবাদে স্তম্ভিত হয়ে পড়ে সবাই। আজও তাকে কেউ ভুলতে পারেনি।

শেয়ারনিউজ, ২৩ সেপ্টেম্বর ২০২৩

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে