ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
Sharenews24

গ্রামীণফোন গ্রাহকদের জন্য বড় সুখবর

২০২৩ অক্টোবর ১৬ ১৮:৪৭:২০
গ্রামীণফোন গ্রাহকদের জন্য বড় সুখবর

নিজস্ব প্রতিবেদক : গ্রাহকদের সহজ পরিষেবা প্রদানের প্রতিশ্রুতির অংশ হিসাবে দেশের সর্ববৃহৎ টেলিযোগাযোগ কোম্পানি গ্রামীণফোন নতুন ডেটা প্যাক '১ প্যাক-এ লাইফ সিম্পল' চালু করেছে।

এই পরিষেবার অধীনে, গ্রাহকরা এখন ৭ দিন, ৩০ দিন এবং সীমাহীন সময়ের জন্য ডেটা এবং কম্বো প্যাকগুলি উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) ‘ডেটা ও ডেটা প্যাকেজ সম্পর্কিত নির্দেশনা সেপ্টেম্বর ২০২৩’ অনুযায়ী এ প্যাকেজগুলো চালু করা হয়েছে। বিটিআরসির এ নির্দেশিকা সব অপারেটরের জন্য প্রযোজ্য।

মোট ৪০টি গ্রামীণফোন প্যাকেজের মধ্যে গ্রাহকরা এখন সাপ্তাহিক বা মাসিক পিরিয়ড প্যাকেজের পাশাপাশি সীমাহীন মেয়াদী প্যাকেজ থেকে তাদের পছন্দের প্যাকেজ বেছে নিতে পারবেন।

এই নতুন ডেটা ও কম্বো প্যাকগুলো গ্রাহকদের জন্য বিভিন্ন প্যাকেজ কেনার প্রক্রিয়াটি আরও সহজ করে তুলবে। অধিক মেয়াদের প্যাকেজগুলোর মাধ্যমে গ্রাহকরা তাদের কেনা ডেটা সম্পূর্ণরূপে ব্যবহার করতে পারবেন এবং প্যাকেজের মেয়াদ থাকাকালীন নিরবচ্ছিন্ন ইন্টারনেট উপভোগ করতে পারবেন।

পাশাপাশি গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে একাধিক নতুন প্যাকেজও চালু করা হয়েছে। এছাড়াও গ্রাহকরা যে অফারগুলো বর্তমানে ব্যবহার করছেন, সেগুলোও মেয়াদ শেষ হওয়ার তারিখ পর্যন্ত বৈধ থাকবে।

নতুন এবং সিম্পল অফারগুলো গ্রামীণফোনের ওয়েবসাইট, মাইজিপি অ্যাপ এবং গ্রামীণফোনের নিকটতম রিটেইল পয়েন্টগুলো থেকে কিনে উপভোগ করা যাবে।

এ বিষয়ে গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার (সিএমও) মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন, ‘ডেটা-সমর্থিত পন্থার মাধ্যমে গ্রাহকদের সবসময় আরও উন্নত সেবাদানে নিরলস প্রচেষ্টা অব্যাহত রাখতে প্রতিশ্রুতিবদ্ধ গ্রামীণফোন। বিআরটিসির নির্দেশনা মেনে আমরা এ প্যাকেজগুলো চালু করছি।

তিনি বলেন, নতুন এ প্যাকেজগুলোর ফলে আমাদের গ্রাহকদের ডেটা ব্যবহার করতে ভূমিকা রাখবে এবং ইন্টারনেট ব্যবহার যতটা সম্ভব সহজ করে তুলবে। আমাদের এক নম্বর নেটওয়ার্ক ও সিম্পল অফারের মাধ্যমে আমাদের লক্ষ্য গ্রাহকদের সামগ্রিক ডিজিটাল অভিজ্ঞতার মান উন্নত করা এবং গ্রাহক সন্তুষ্টি নিশ্চিতে আমাদের প্রতিশ্রুতি আরও দৃঢ় করা।

শেয়ারনিউজ, ১৬ অক্টোবর ২০২৩

পাঠকের মতামত:

বিজ্ঞান ও প্রযুক্তি এর সর্বশেষ খবর

বিজ্ঞান ও প্রযুক্তি - এর সব খবর



রে