ঢাকা, সোমবার, ২৭ মে, ২০২৪
Sharenews24

অফিসের মিটিংয়ে উদোম দেহে ম্যাসাজ নিচ্ছেন এয়ার এশিয়া প্রধান

২০২৩ অক্টোবর ২২ ১৭:০৭:৪০
অফিসের মিটিংয়ে উদোম দেহে ম্যাসাজ নিচ্ছেন এয়ার এশিয়া প্রধান

নিজস্ব প্রতিবেদক : এয়ারএশিয়ার প্রধান টনি ফার্নান্দেজ সোশ্যাল মিডিয়ায় নিজের উদোম দেহের ছবি পোস্ট করে বিতর্কের জন্ম দিয়েছেন। লিংকডইনে পোস্ট করা ওই ছবিতে দেখা যাচ্ছে, টনি তার কোম্পানির একটি মিটিংয়ে থাকাকালীন তার শরীর ম্যাসাজ করে দিচ্ছেন এক কর্মী। এই সময় তিনি খালি গায়ে অন্য কর্মীদের সঙ্গে কথা বলছেন।

টনি ফার্নান্দেজ মালয়েশিয়ান এয়ারলাইন এয়ারএশিয়ার সহ-প্রতিষ্ঠাতা। ওই লিংকডইন পোস্টে তিনি তার কোম্পানির কাজের সংস্কৃতির প্রশংসা করেন।

যদিও নেটিজেনরা বলছেন, এমন পরিবেশ কাজের অনুপযুক্ত। ওই ছবিটি ইন্টারনেটে প্রচণ্ড সমালোচনার জন্ম দিয়েছে। ফলে শেষ পর্যন্ত ছবিটি ডিলিট করে দিতে বাধ্য হন টনি।

সিএনএন’র খবরে জানানো হয়, অফিসের কনফারেন্স রুমে এভাবে অন্য কর্মীদের দিয়ে নিজের শরীর ম্যাসাজ করানোকে ইতিবাচক বিষয় বলে চালিয়ে দেয়ার চেষ্টা করেছেন টনি ফার্নান্দেজ।

পোস্টে তিনি বলেন, খুবই চাপের মধ্য দিয়ে একটি সপ্তাহ পার হয়েছে। তাই এক কর্মী আমাকে ম্যাসাজ করে দিতে চাইলো।

তিনি বলেন, এয়ারএশিয়ার এই সংস্কৃতি আমি ভালোবাসি। আমি চাইলেই ম্যাসাজ নিতে নিতে মিটিং করতে পারি।

কিন্তু তার এমন দৃষ্টিভঙ্গিকে ভালোভাবে নেয়নি নেটিজেনরা। অনেকেই কমেন্ট করে জানান যে, টনি অপেশাদারিত্বের পরিচয় দিয়েছেন। এমন আচরণের কারণে অফিসগুলো অস্বস্তিকর হয়ে ওঠে।

একজন বলেন, অফিসে যদি এমন পরিস্থিতি থাকে তাহলে সেখানে কাজ করা নারী কর্মীরা কখনই স্বাচ্ছন্দ্য বোধ করবে না। আবার যেহেতু আপনিই তাদের বস, তাই তারা হয়তো আপনাকে চ্যালেঞ্জ করবে না কিংবা কিছু বলবেও না। এই নিয়ে টনির সঙ্গে যোগাযোগের চেষ্টা করে কোনো প্রতিক্রিয়া পায়নি সিএনএন।

শেয়ারনিউজ, ২২ অক্টোবর ২০২৩

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে