ঢাকা, সোমবার, ২০ মে, ২০২৪
Sharenews24

ঢাকায় এসে যে স্বপ্ন পূরণ হলো কলকাতার শিল্পী ইমনের

২০২৩ নভেম্বর ২১ ১৮:০৩:০৮
ঢাকায় এসে যে স্বপ্ন পূরণ হলো কলকাতার শিল্পী ইমনের

বিনোদন ডেস্ক : গান গাইতে ঢাকায় এসেছিলেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় শিল্পী ইমন চক্রবর্তী। সে কাজ সারার পর ছোটোখাটো একটি আয়োজনে তার সঙ্গে দেখা হয় অভিনেতা চঞ্চল চৌধুরীর। এরপর দুজনে মিলে গেয়ে মাতিয়ে দেন এক সন্ধ্যা। চঞ্চলের সঙ্গে গান গাওয়ার অভিজ্ঞতাকে ‘স্বপ্নপূরণ’ হিসেবে বর্ণনা করেছেন ইমন।

ইমন লিখেছেন, ‘বহুদিন পর বাংলাদেশ গিয়ে এত আনন্দ করলাম। আর এটা সম্ভব হল আমার বন্ধু স্বপ্নীলের জন্য। আমি আমাদের প্রজন্মের সেরা এবং গুণী অভিনেতা চঞ্চল চৌধুরীর সঙ্গে স্টেজ শেয়ার করতে পারলাম। একই সঙ্গে আমার সব থেকে পছন্দের গানটি গাইলাম তার সঙ্গে।’ চঞ্চলের সঙ্গে ইমন গেয়েছেন ‘হাওয়া’ সিনেমার জনপ্রিয় ‘সাদা সাদা কালা কালা’ গানটি।

২০২২ সালে চঞ্চলের ‘হাওয়া’ মুক্তির পর গীতিকার ও সুরকার হাশিম মাহমুদের লেখা ‘সাদা সাদা কালা কালা’ গানটি মুখে মুখে ছড়িয়ে পড়ে। ঢাকা এবং কলকাতা দুই জায়গাতে ‘হাওয়া’ সিনেমা এবং গানটি দর্শক মাতায়। ইমনের গানের ভিডিওর পোস্টে একজন লিখেছেন, ‘বাংলাদেশ আপনার গান ভীষণ ভালোবাসে ইমন। আবার আসবেন।’

অভিনেতা চঞ্চল চৌধুরী নাটক-সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আগামীতে তাকে কলকাতার নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়ের ‘পদাতিক’ সিনেমায় দেখা যাবে। ইতোমধ্যে এ সিনেমা লন্ডন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভালসহ একাধিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে। সেখানে ভারতীয় নির্মাতা মৃণাল সেনের চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল।

শেয়ারনিউজ, ২১ নভেম্বর ২০২৩

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে