ঢাকা, শনিবার, ২৫ মে, ২০২৪
Sharenews24

আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে তিন কোম্পানি

২০২৪ এপ্রিল ১৯ ১১:৪৪:৫৪
আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে তিন কোম্পানি

নিজস্ব প্রতিবেদক :বিদায়ী সপ্তাহে (১৫-১৮ এপ্রিল) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে শেয়ারবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানি। যেগুলো হলো-অগ্নি সিস্টেম, আমরা নেটওয়ার্ক ও লাভেলো আইসক্রীম। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য পাওয়া গেছে।

অগ্নি সিস্টেম

চলতি অর্থবছরের অর্থবছরের তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩২ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২৭ পয়সা।

অন্যদিকে অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে কোম্পানিটির ইপিএস হয়েছে ৯০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৯৬ পয়সা।

৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৬ টাকা ৩৭ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১৫ টাকা ৭৮ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো দাঁড়িয়েছে ১ টাকা ১৫ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৭৬ পয়সা।

আমরা নেটওয়ার্ক

চলতি অর্থবছরের তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২৬ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ১ টাকা।

অর্থবছরের প্রথম তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ৩ টাকা ৬৪ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ২৫ পয়সা।

৩১ মার্চ, ২০২৪ তারিখে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৪০ টাকা ৬৫ পয়সায়। আগের বছর যা ছিল ৩৮ টাকা ১১ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো হয়েছে ৪ টাকা ৬২ পয়সা। আগের বছর যা ছিল ২ টাকা ৬১ পয়সা।

লাভেলো আইসক্রীম

চলতি অর্থবছরের তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭১ পয়সা। যা আগের বছর একই সময়ে ছিল ৪১ পয়সা।

অন্যদিকে চলতি অর্থবছরের ৯ মাসে (জুলাই’২৩ - মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২৮ পয়সা। যা আগের বছর একইসময়ে ছিল ১ টাকা ১৪ পয়সা।

৩১ মার্চ ২০২৪ শেষে, কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৩ টাকা ২১ পয়সা। যা ৩০জুন ২০২৩ শেষে ছিল ১২ টাকা ৯৪ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি এনওসিএফপিএস হয়েছে ৩ টাকা ৫০ পয়সা। যা আগের বছর একই সময়ে ছিল ২ টাকা ১২ পয়সা।

শেয়ারনিউজ, ১৯ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে