ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪
Sharenews24

আনার হত্যা: নজরদারিতে ৬ নায়িকা

২০২৪ জুন ১৬ ১৫:০৮:২৮
আনার হত্যা: নজরদারিতে ৬ নায়িকা

নিজস্ব প্রতিবেদক : ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যার ঘটনায় নজরদারিতে রয়েছেন ৬ জন চিত্রনায়িকা। খুব শিগগিরই তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।

জানা গেছে, আনার হত্যায় জড়িত থাকার অপরাধে ইতোমধ্যে শিলাস্তি রহমান নামের কথিত মডেল গোয়েন্দা জিজ্ঞাসাবাদ শেষে রয়েছেন কারাগারে।

এত নায়িকা কি করে এবং কি কারণে কলকাতায় গেলেন এমন প্রশ্ন জেগেছে অনেকের কাছে। প্রশ্ন উঠেছে নায়িকারা কি সেখানে সিনেমার কাজে যায়, নাকি কোনো শো করতে যায়। আসলে তেমন কিছু না। আনার হত্যার মাস্টার মাইন্ড আখতারুজ্জামান শাহীনের নিমন্ত্রণেই তারা গিয়েছিল কলকাতায়।

গোয়েন্দারা জানতে পেরেছেন যে, বাংলাদেশের ছয়জন নায়িকা ও মডেলকে কলকাতার পঞ্চলা ও গৌরবতীর ফ্ল্যাটে নিয়ে গিয়েছিলেন শাহীন। যাদের মধ্যে আনার এক চিত্রনায়িকার সঙ্গে একান্তে সময়ও কাটিয়েছিলেন।

ওই নায়িকা কলকাতার একাধিক সিনেমায় অভিনয় করে সুনামও কুড়িয়েছেন। তার বয়স ৩০ এর কোটায়। বাংলাদেশি ওই নায়িকা চলনে-বলনে বেশ স্মার্ট বলেই পরিচিত।

মামলার তদন্তকারী কর্মকর্তা সূত্র জানা গেছে, আনার হত্যার ঘটনায় এই ছয় মডেল ও নায়িকাকে খুব শিগগিরই জিজ্ঞাসাবাদ করতে গোয়েন্দা কার্যালয়ে ডাকা হতে পারে।

আকার ইঙ্গিতে নায়িকাদের বর্ণনা দিলেও তদন্তের স্বার্থে এখনই তাদের নাম প্রকাশ করতে চায়নি গোয়েন্দা সূত্র। তবে এই খবরে সিনেমা না করেই বিত্তশালীদের ব্যক্তিগত পার্টিতে যাওয়া নায়িকাদের পিলে চমকে যাওয়ার দশা।

জানা যায়, ঢাকাই সিনেমার বাজার মন্দার কারণে উঠতি নায়িকারা খুব একটা সুবিধা করতে না পেরে ভালো মন্দের বিচার না করে বিত্তশালীদের পাশাপাশি অপরাধীদের ব্যক্তিগত জলসায় সময় কাটিয়ে আয় করছে।

তবে এতকিছুর পরও ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যার মাস পেরিয়ে গেলেও এখনো রহস্যই রয়ে গেল হত্যাকাণ্ডের বিষয়টি।

তারিক/

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে