ঢাকা, বুধবার, ১৭ জুলাই ২০২৪
Sharenews24

জনরোষ থেকে বাঁচতে বাবর আজমরা যাচ্ছেন লন্ডনে

২০২৪ জুন ১৭ ২০:২০:১৯
জনরোষ থেকে বাঁচতে বাবর আজমরা যাচ্ছেন লন্ডনে

ক্রীড় প্রতেবেদক : বিশ্বকাপে বেহাল পারফরম্যান্স করে মেগা টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েছে পাকিস্তান। বাবর আজমদের পারফরম্যান্স নিয়ে অসন্তুষ্ট পাকিস্তানের মানুষ। বিষোদগার করছেন প্রাক্তন পাক ক্রিকেটাররা। আহমেদ শেহজাদের মতো বাবর আজমদের পক্ষের ক্রিকেটারও তাদের সমালোচনায় মেতে উঠেছেন।

জনরোষ থেকে বাঁচতে পাকিস্তানের ক্রিকেটাররা দেশে ফিরছেন না। অধিনায়ক বাবর আজম-সহ পাঁচ ক্রিকেটার মহম্মদ আমির, ইমাদ ওয়াসিম, হ্যারিস রউফ, শাদাব খান এবং আজম খান পাকিস্তানে না ফিরে লন্ডনে ছুটি কাটাতে যাচ্ছেন।

সংবাদ মাধ্যমে খবর, অতীতেও মেগা টুর্নামেন্ট থেকে ব্যর্থ হলে দেশে ফিরতেন না ক্রিকেটাররা। বিমানবন্দরে ব্যর্থ ক্রিকেটারদের জন্য ডিম-টমাটো হাতে অপেক্ষা করে থাকতেন সমর্থকরা। ক্রিকেটারদের দেখতে পেলেই তাঁরা ডিম-টমাটো ছুড়তেন।

পরিস্থিতি এখন আগের মতো নয় ঠিকই। কিন্তু চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের পারফরম্যান্স হৃদয় ভেঙেছে সমর্থকদের। সে্ই কারণেই আরও দেশে ফিরতে চাইছেন না বাবর আজমরা।

তবে ভেতরের খবর বলছে, পাক ক্রিকেটাররা লন্ডনের স্থানীয় লিগে অংশ নিতে পারেন। এই কারণে পাক ক্রিকেটপ্রেমিদের চোখ আড়াল করার কৌশল নিয়েছেন বাবর আজমরা।

আমেরিকার বিরুদ্ধে হেরে ছন্দ নষ্ট হয়ে যায় পাকিস্তানের। ভারতের কাছেও হার মানে তারা। পাক দলের ভিতরের খবর ফাঁস করেন প্রাক্তন পাক অধিনায়ক ওয়াসিম আকরামও। ধারাভাষ্য দেওয়ার সময়ে তাঁকে বলতে শোনা গেছে, ‘ভাইরাল হলে হবে, ভেতরের কথা ধরে রাখা হবে না। এ কোন পাকিস্তান!’

দেশের পরিস্থিতি মূল্যায়ন করেই লন্ডনে যাচ্ছেন বাবর আজমরা। কোচ গ্যারি কার্স্টেন ফিরে যাবেন দক্ষিণ আফ্রিকায়। সহকারী কোচ আজহার মেহমুদও যাবেন লন্ডনে। কারণ সামনে পাকিস্তানের আর কোনও খেলা নেই।

মিজান/

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে