ঢাকা, রবিবার, ১৪ জুলাই ২০২৪
Sharenews24

আনার হত্যা : শাহিন-মিন্টুর হোয়াটসঅ্যাপ বার্তায় লেনদেনের কথা

২০২৪ জুন ২০ ১১:১০:৫৫
আনার হত্যা : শাহিন-মিন্টুর হোয়াটসঅ্যাপ বার্তায় লেনদেনের কথা

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগ নেতা সৈয়দুল করিম মিন্টো আখতার জামান শাহীনের সাথে আর্থিক চুক্তি করেছেন, যিনি ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যার দায়ে অভিযুক্ত। তিনি ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। আনারকে হত্যার অভিপ্রায়ে অপহরণ মামলায় গ্রেপ্তার হন মিন্টো।

মামলার তদন্ত কর্মকর্তা ও পুলিশের গোয়েন্দা শাখার জ্যেষ্ঠ সহকারী কমিশনার মো. মাহফুজুর রহমান মিন্টুকে আট দিনের রিমান্ড শেষে গত ১৬ জুন আদালতে হাজির করেন।

আদালতে পাঠানো প্রতিবেদনে তদন্ত কর্মকর্তা উল্লেখ করেন, গত ৫ অথবা ৬ মে হোয়াটসঅ্যাপে আকতারুজ্জামান শাহিনের সঙ্গে কথা হয় মিন্টুর। এ সময় তিনি কাজ শেষে টাকা দেওয়ার আশ্বাস দেন।

তদন্ত কর্মকর্তার প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, গত ৫ জুন হত্যা মিশনের সমন্বয়ক আমানুল্লাহ ওরফে শিমুল ভূঁইয়া একজন ম্যাজিস্ট্রেটের সামনে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে বলেন, মে মাসে ভারতে আনারকে অপহরণ ও হত্যার ঘটনায় মিন্টু আর্থিক লেনদেনে জড়িত ছিলেন।

শিমুল ভূঁইয়া তার স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে বলেন, মিন্টু গত ৫ অথবা ৬ মে হোয়াটসঅ্যাপে আকতারুজ্জামান শাহিনের সঙ্গে এই হত্যাকাণ্ডের আর্থিক লেনদেনের বিষয়ে কথা বলেছিলেন।

জানা যায়, এই মামলায় গ্রেপ্তার মিন্টুর ঘনিষ্ঠ সহযোগী ঝিনাইদহ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কাজী কামাল আহমেদ বাবুও স্বীকার করেছেন, হত্যাকাণ্ডের পর অর্থ লেনেদেনের বিষয়ে তিনি শিমুল ভূঁইয়ার সঙ্গে ফোনে কথা বলেছেন এবং দেখা করেছেন। তারা মোবাইল ফোনে হত্যার ছবি আদান-প্রদান করেন।

তারিক/

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে