ঢাকা, শনিবার, ১৩ জুলাই ২০২৪
Sharenews24

এশিয়াটিক ল্যাবরেটরিজের কারখানা বন্ধের গুজব

২০২৪ জুন ২০ ১৪:১০:৫৯
এশিয়াটিক ল্যাবরেটরিজের কারখানা বন্ধের গুজব

নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ওষুধ খাতের কোম্পানি এশিয়াটিক ল্যাবরেটরিজের কারখানা বন্ধ হওয়ার একটি তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছে।

‘এশিয়াটিক ল্যাবের কারখানা বন্ধ’, ‘এশিয়াটিকের কারখানায় তালা’ ইত্যাদি শিরোনামে তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন প্লাটফর্মে ছড়িয়ে পড়েছে। এতে বিনিয়োগকারীদের মধ্যে বিভ্রান্তি দেখা দিয়েছে।

তবে কোম্পানি কর্তৃপক্ষ এটিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন। এই বিষয়ে কোম্পানি সচিব ইশতিয়াক আহমেদ সংবাদ মাধ্যমকে বলেন, এশিয়াটিক ল্যাবরেটরিজের কারখানা বন্ধ হওয়ার তথ্যটি গুজব। তিনি বলেন, কে বা কারা, কিসের স্বার্থে বিনিয়োগকারীদের মাঝে এমন মিথ্যা তথ্য ছড়াচ্ছেন- তা তারাই ভালো জানবেন।

কোম্পানি সচিব বলেন, আমাদের কারখানায় এখন পবিত্র ঈদুল আজহার ছুটি চলছে। আগামীকাল শুক্রবার এই ছুটি শেষ হবে। শনিবার থেকে কারখানায় যথারীতি উৎপাদন চলবে।

এদিকে, তালিকাভুক্ত কোন কোম্পানির উৎপাদন বন্ধ, কারখানা বন্ধ রাখতে হলে স্টক একচেঞ্জকে জানাতে হয়। কোম্পানির এসব তথ্য আবার ডিএসই ও সিএসই ওয়েবসাইটে প্রকাশ করা হয়। তবে ডিএসই বা সিএসইসির ওয়েবসাইটে এশিয়াটিক ল্যাবরেটরিজের কারখানা বন্ধ হওয়ার বিষয়ে কোন তথ্য প্রকাশ করা হয়নি।

এএসএম/

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে