ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪
Sharenews24

ডিভিডেন্ড-ইপিএস ঘোষণার তারিখ জানাল ৬ কোম্পানি

২০২৪ জুন ২০ ১৭:৪৩:৩২
ডিভিডেন্ড-ইপিএস ঘোষণার তারিখ জানাল ৬ কোম্পানি

নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানি ৬টি হলো- বে লিজিং, লিন্ডে বিডি, সন্ধ্যানি লাইফ ইন্স্যুরেন্স, সানলাইফ ইন্স্যুরেন্স, মেঘনা লাইফ ইন্স্যুরেন্স এবং প্রগতি লাইফ ইন্স্যুরেন্স। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

বে লিজিং

কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ জুন, ২০২৪ বিকাল সাড়ে ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

লিন্ডে বিডি

কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ জুন, ২০২৪ তারিখ বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে।সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ও ইপিএস ঘোষণা করা হবে।

সন্ধ্যানি লাইফ ইন্স্যুরেন্স

কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ জুন, ২০২৪ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ও ইপিএস ঘোষণা করা হবে।

সানলাইফ ইন্স্যুরেন্স

কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জুন, ২০২৪ বিকাল ৩টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ও ইপিএস ঘোষণা করা হবে।

মেঘনা লাইফ ইন্স্যুরেন্স

কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ জুন, ২০২৪ বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ও ইপিএস ঘোষণা করা হবে।

প্রগতি লাইফ ইন্স্যুরেন্স

কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জুন, ২০২৪ তারিখ বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ও ইপিএস ঘোষণা করা হবে।

এএসএম/

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে