ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪
Sharenews24

শুটিং সেটে ফের রক্তাক্ত প্রিয়াঙ্কা!

২০২৪ জুন ২০ ১৮:৩২:২১
শুটিং সেটে ফের রক্তাক্ত প্রিয়াঙ্কা!

বিনোদন প্রতিবেদক : মাত্র দুই মাস আগে ‘হেডস অফ স্টেট’ সিরিজের শুটিং চলাকালীন আহত হয়ে শুটিং সেটে আবারও রক্তাক্ত হয়েছিলেন নিক জোনাস ঘরনি। আসন্ন ছবি দ্য ব্লাফ-এর শুটিং করতে গিয়ে আহত হন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

এই অভিনেত্রী তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার আপডেট করেছেন। এতে দেখা যায় তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ভোকাল ট্র্যাক্টের কাছাকাছি অংশে রক্তপাত ঘটেছে, যা ছবিতে স্পষ্টভাবে দৃশ্যমান।

স্টোরির ছবিতে দেখা যায়, প্রিয়াঙ্কা তার ঘাড়ের ঠিক নীচে অনেকটা কাটা। ক্ষত দ্বারা রক্তপাত. যদিও এটি খুব গভীর বলে মনে হয়নি। তবে এটি নিঃসন্দেহে বেদনাদায়ক ছিল। ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, 'আমার পেশাদার বিপদ'।

সেই সময়, তিনি হ্যাশট্যাগ দ্য ব্লাফ এবং স্টান্টের মতো শব্দগুলি যুক্ত করেছিলেন, যাতে এটি স্পষ্ট হয় যে ব্লাফ চলচ্চিত্রে একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করার সময় অভিনেত্রী আহত হয়েছেন।

আরেকটি ইনস্টাগ্রাম গল্পে, পিগি চপস কন্যা মালতি মারি চোপড়া জোনাসের একটি ছবিও শেয়ার করেছেন তিনি। যেখানে ক্যাপশনে তিনি লিখেছেন, 'রিইউনিটেড'। অর্থাৎ মা-মেয়ে একসঙ্গে সময় কাটাচ্ছেন।

অন্যদিকে, পিগি চপস সিনেমার অ্যাকশন দৃশ্যে বেশিরভাগ স্টান্ট করেন, বডি ডাবল নয়। রুশো ব্রাদার্সের সিরিজ সিটাডেলের ৮০ শতাংশ অ্যাকশন করেছেন প্রিয়াঙ্কা নিজেই। অভিনেত্রীর নিজের কথায়, 'আমার শরীরে পূর্ণ আস্থা আছে'।

এর আগে গত মার্চে ঝাটিকা সফরে ভারতে আসেন প্রিয়াঙ্কা। সঙ্গে ছিলেন স্বামী নিক জোনাস ও মেয়ে মালতি। মুম্বাই আসার পর, অভিনেত্রী ফারহান আখতার এবং তারপর সঞ্জয় লীলা বনসালির সাথে একান্তে দেখা করেছিলেন।

এই নিয়ে বলিউডে কানাঘুষা চলছে, ফারহান আখতারের সঙ্গে ‘জি লে জারা’ সিনেমা নিয়ে আলোচনায় রয়েছেন প্রিয়াঙ্কা। তবে, অভিনেত্রী বনসালির সঙ্গে দেখা করেছিলেন শুধুমাত্র সৌজন্যে।

বহুদিন ধরে বলিউডে দেখা যাচ্ছে না সাবেক এই বিশ্ব সুন্দরীকে। প্রিয়াঙ্কা চোপড়া যে হিন্দি সিনেমার দর্শকরা খুব মিস করেছেন তাতে কোনো সন্দেহ নেই। ফারহানের সঙ্গে কথা পাকা হলে হয়তো খুব শিগগিরই হিন্দি সিনেমায় দেখা হতে পারে।

এএসএম/

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে