ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪
Sharenews24

কলকাতায় গিয়ে নিখোঁজ আরেক বাংলাদেশি

২০২৪ জুন ২১ ১১:২১:৪৩
কলকাতায় গিয়ে নিখোঁজ আরেক বাংলাদেশি

নিজস্ব প্রতিবেদক : চিকিৎসা করাতে কলকাতায় গিয়ে নিখোঁজ হয়েছেন দিলওয়ার হোসেন নামে এক বাংলাদেশি যুবক। বৃহস্পতিবার (২০ জুন) আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

এতে বলা হয়, কয়েকদিন আগে চিকিৎসা করাতে কলকাতায় আসেন দিলওয়ার। শহরের ব্যস্ততম এলাকা মির্জা গালিব স্ট্রিটের এক হোটেলে রুম ভাড়া করে রয়েছিলেন তিনি।

বৃহস্পতিবার (২০ জুন) সকাল থেকেই তাকে আর খুঁজে পায়নি হোটেল কর্তৃপক্ষ। পরে পুরো বিষয়টি নিয়ে পার্ক স্ট্রিট থানার দ্বারস্থ হন হোটেল কর্তৃপক্ষ।

এর আগে, গত মে মাসে বাংলাদেশ থেকে কলকাতায় চিকিৎসা করাতে এসে নিখোঁজ হন সংসদ সদস্য আনোয়ারুল আজিম। গত ১২ মে কলকাতায় এসেছিলেন আজিম। ১৩ মে চিকিৎসকের কাছে যাওয়ার কথা বলে বেরিয়ে নিখোঁজ হন। পরে পুলিশ তদন্তে নেমে জানতে পারে, নিউ টাউনের আবাসনে খুন হয়েছেন তিনি।

পরে সিআইডি ঘটনার তদন্তে নেমে প্রথমে বাংলাদেশের নাগরিক কসাই জিহাদ হাওলাদারকে গ্রেপ্তার করে। পরে গ্রেপ্তার করা হয় সিয়ামকে। পশ্চিমবঙ্গের পুলিশের তথ্যের ওপর নির্ভর করে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখা আমানুল্লা ওরফে শিমুল ভূঁইয়া, শিলাস্তি রহমানসহ চারজনকে গ্রেপ্তার করে।

ঘটনার মূল চক্রান্তকারী এবং আনারের বন্ধু আখতারুজ্জামান শাহিন, ফয়জল এবং মুস্তাফিজুর পলাতক। পুরো ঘটনা নিয়েই তদন্ত চলছে। প্রতিনিয়তই নতুন নতুন তথ্য উঠে আসছে তদন্তকারীদের হাতে। এর মধ্যেই চিকিৎসা করাতে গিয়ে কলকাতায় নিখোঁজ হলেন বাংলাদেশি যুবক।

তারিক/

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে