ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪
Sharenews24

বিদেশে গিয়ে মহাবিপদে মিমি, সাহায্যে এগিয়ে এলেন বাংলাদেশি

২০২৪ জুন ২১ ১৪:৫৬:১২
বিদেশে গিয়ে মহাবিপদে মিমি, সাহায্যে এগিয়ে এলেন বাংলাদেশি

বিনোদন ডেস্ক : দুই বাংলার জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী সম্প্রতি দুবাই গিয়ে চরম বিপাকে পড়েন। সে সময় ত্রাণকর্তা হিসেবে হাত বাড়িয়ে দেন এক বাংলাদেশি।

জানা গেছে, দুবাই গিয়ে স্কাই ডাইভিং করতে গিয়ে সমস্যার সম্মুখীন হন মিমি। এই সময় একজন বাংলাদেশি চিকিৎসক তাকে সহায়তা করেন।

বাংলাদেশে সম্প্রতি মুক্তি পাওয়া রায়হান রাফি পরিচালিত ছবি 'তুফান' নিয়ে এক সাক্ষাৎকারে বিষয়টি জানিয়েছেন মিমি নিজে।

আলোচিত এই সিনেমায় বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের সঙ্গে অভিনয় করেছেন মিমি। ঈদুল আজহায় মুক্তি পাওয়া ‘তুফান’ ছবিটি নিয়ে বাংলাদেশি একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, একজন বাংলাদেশি তাকে যেভাবে সাহায্য করেছেন।

মিমি একই গণমাধ্যমে বলেছেন যে তিনি অস্বস্তিকর ছিলেন এবং দুবাই যাওয়ার সময় অন্যান্য ধরণের বিপদের মুখোমুখি হয়েছিলেন।

মিমি জানান, তিনি দুবাইতে স্কাই ডাইভিং করতে গিয়েছিলেন। কিন্তু তাকে বলা হয়েছিল যে তার পরনের পোশাক পরে তিনি ডুব দিতে পারবেন না। তারপর তাকে ডাইভিংয়ে যাওয়ার জন্য একটি নতুন এবং বিশেষ রঙের টি-শার্ট কিনতে বলা হয়।

মিমি বলেন, ‘তখন আমার কাছে ক্রেডিট কার্ড বা নগদ টাকা ছিল না।’ এদিকে আমার ডাইভিংয়ের সময় শেষ হয়ে যাচ্ছে। সেখানে আমার গাড়ির চালক ছিলেন একজন বাংলাদেশি। তারপর তিনি আমাকে সেখানে সাহায্য করেন। সে আমাকে টাকা দিয়েছে।’

অবশ্য মিমি পরে ওই ড্রাইভারকে টাকা ফেরত দেন। বাংলাদেশিদের উষ্ণ আতিথেয়তার প্রশংসা করে মিমি বলেন, ‘বাংলাদেশের কিছু বিখ্যাত জিনিস আছে। সেখানকার খাবারের কথা আমরা সবাই জানি। কিন্তু বাংলাদেশের মানুষের ভালোবাসা ও আতিথেয়তার তুলনা নেই।’

মিজান/

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে