ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪
Sharenews24

মতিউর রহমানকে নিয়ে ডাকসুর সাবেক জিএস’র বিস্ফোরক মন্তব্য

২০২৪ জুন ২১ ১৫:১৯:৫৫
মতিউর রহমানকে নিয়ে ডাকসুর সাবেক জিএস’র বিস্ফোরক মন্তব্য

নিজস্ব প্রতিবেদক : কোরবানির জন্য ১৫ লাখ টাকায় ছাগল কিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছেন ইফাত নামের এক তরুণ। গুঞ্জন উঠেছিল তিনি জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কাস্টমস, এক্সসাইজ ও ভ্যাট অ্যাপিলেট ট্রাইব্যুনালের প্রেসিডেন্ট ড. মো. মতিউর রহমানের ছেলে।

যদিও মতিউর রহমান প্রথম পর্যায়ে ইফাতকে ছেলে হিসাবে স্বীকার করেননি। কিন্তু এখন বিষয়টি পরিস্কার যে, ইফাত তারই সন্তান এবং দ্বিতীয় সংসারের প্রথম সন্তান।

আলোচিত সেই মতিউর রহমানের ঘটনা নিয়ে ফেসবুকে পোস্ট দিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ডাকসুর সাবেক জিএস গোলাম রাব্বানী। তার সেই পোস্টটি হুবহু তুলে ধরা হলো-

নীতিহীনতার জামানার একজন আদর্শ পিতা!

সাকুল্যে ৭৮ হাজার টাকা বেতন পাওয়া একজন এনবিআর সদস্য, যার ছেলে ৩৮ লাখ টাকা দামের ৪টি গরু এবং ১২ লাখ টাকা দামের ‘সাদেক এ্যাগ্রো’র সেই খাসি কোরবানি দিয়েছে! যে পরনের জামাকাপড়ের মতোই বিলাসবহুল গাড়ি পরিবর্তন করে।

দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্সের ফাঁপা বুলির আড়ালে ছাড় পেয়ে পেয়ে সিস্টেমের টপ টু বটম অনেক আপাদমস্তক দুর্নীতিবাজ টিকটিকি ফুলে ফেঁপে মস্ত কুমির হয়ে উঠেছে! এদের চিহ্নিত করে শুদ্ধি অভিযান পরিচালনা এখন সময়ের শ্রেষ্ঠ দাবী!

অনেক তো হলো! অর্থনৈতিক মন্দার এই অস্থির সময়ে দুর্নীতিবাজদের অবৈধ অর্থ-সম্পদ বাজেয়াপ্ত করে রিজার্ভে রাখেন নইলে ‘বাংলাদেশ উন্নয়ন তহবিল’ গঠন করে সেখানে জমা রেখে সেই তহবিলে দেশের সকল বেকার তরুণদের বিনামূল্যে ‘স্কিল ডেভেলপমেন্ট প্রোগ্রাম’ এর আওতায় আনুন।

রাষ্ট্রযন্ত্র সংশ্লিষ্ট দেশপ্রেমিক বিবেকগুলো জাগ্রত হোক।

মিজান/

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে