ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪
Sharenews24

মে মাসে শেয়ারধারণ

উদ্যোক্তা শেয়ার বেড়েছে ৬ কোম্পানির

২০২৪ জুন ২১ ১৬:০৩:২২
উদ্যোক্তা শেয়ার বেড়েছে ৬ কোম্পানির

নিজস্ব প্রতিবেদক : চলতি বছরের মে মাসে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানিতে উদ্যোক্তাদের শেয়ার ধারণ বেড়েছে। কোম্পানিগুলো হলো-অ্যাপেক্স ফুটওয়্যার, হাক্কানি পাল্প, নর্দার্ন ইন্সুরেন্স, ন্যাশনাল পলিমার, সিলভা ফার্মা ও ইউনিলিভার কনজিউমার কেয়ার লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও আমার স্টক সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর মধ্যে আলোচ্য মে মাসে উদ্যোক্তা শেয়ার সবচেয়ে বেশি বেড়েছে ইউনিলিভার কনজিউমার কেয়ার ও হাক্বানি পাল্পে। ইউনিলিভার কনজিউমার কেয়ারে উদ্যোক্তা শেয়ার বেড়েছে ৪.৪৪ শতাংশ এবং হাক্কানি পাল্পে বেড়েছে ৩.৩৮ শতাংশ।

অ্যাপেক্স ফুটওয়্যার

৩০ এপ্রিল, ২০২৪ তারিখে কোম্পানিটিতে উদ্যোক্তাদের শেয়ার ছিল ৩১.২১ শতাংশ। যা ৩১ মে, ২০২৪ তারিখে বেড়ে দাঁড়িয়েছে ৩১.৬৭ শতাংশে। মে মাসে কোম্পানিটিতে উদ্যোক্তাদের শেয়ার বেড়েছে ০.৪৬ শতাংশ।

হাক্কানি পাল্প

৩০ এপ্রিল কোম্পানিটিতে উদ্যোক্তাদের শেয়ার ছিল ৪৪.৪২ শতাংশ। যা ৩১ মে বেড়ে দাঁড়িয়েছে ৪৭.৮০ শতাংশে। মে মাসে কোম্পানিটিতে উদ্যোক্তাদের শেয়ার বেড়েছে ৩.৩৮ শতাংশ।

নর্দার্ন ইন্সুরেন্স

৩০ এপ্রিল কোম্পানিটিতে উদ্যোক্তা শেয়ার ছিল ৩৩.৫৬ শতাংশ। যা ৩১ মে বেড়ে দাঁড়িয়েছে ৩৫.৫৬ শতাংশে। মে মাসে কোম্পানিটিতে উদ্যোক্তাদের শেয়ার বেড়েছে ২ শতাংশ।

ন্যাশনাল পলিমার

৩০ এপ্রিল কোম্পানিটিতে উদ্যোক্তা শেয়ার ছিল ৩২.০৩ শতাংশ। যা ৩১ মে বেড়ে দাঁড়িয়েছে ৩৪.৬৬ শতাংশে। মে মাসে কোম্পানিটিতে উদ্যোক্তাদের শেয়ার বেড়েছে ২.৬৩ শতাংশ।

সিলভা ফার্মা

৩০ এপ্রিল কোম্পানিটিতে উদ্যোক্তা শেয়ার ছিল ৫০.৩৬ শতাংশ। যা ৩১ মে বেড়ে দাঁড়িয়েছে ৫০.৫৮ শতাংশে। মে মাসে কোম্পানিটিতে উদ্যোক্তাদের শেয়ার বেড়েছে ০.২২ শতাংশ।

ইউনিলিভার কনজিউমার কেয়ার

৩০ এপ্রিল কোম্পানিটিতে উদ্যোক্তা শেয়ার ছিল ৮৫.৮৬ শতাংশ। যা ৩১ মে বেড়ে দাঁড়িয়েছে ৯০.৩০ শতাংশে। মে মাসে কোম্পানিটিতে উদ্যোক্তাদের শেয়ার বেড়েছে ৪.৪৪ শতাংশ।

মিজান/

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে