ঢাকা, শনিবার, ১৩ জুলাই ২০২৪
Sharenews24

সংসার বাঁচাতে ঐশ্বরিয়া-আরাধ্যাকে নিয়ে বাড়ি ছাড়ছেন অভিষেক!

২০২৪ জুন ২২ ১১:০৮:৫৭
সংসার বাঁচাতে ঐশ্বরিয়া-আরাধ্যাকে নিয়ে বাড়ি ছাড়ছেন অভিষেক!

বিনোদন ডেস্ক : বহুদিন ধরেই বচ্চন পরিবারের দ্বন্দ্ব নিয়ে জল্পনা চলছে। যদিও বচ্চন পরিবারের কেউ এ বিষয়ে কথা না বললেও জানা যায়, অশান্তির কারণে অভিষেক তার স্ত্রী ঐশ্বরিয়া ও মেয়ে আরাধ্যকে নিয়ে বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। অভিষেক তার দাম্পত্যকে বাঁচাতে বচ্চন জলসা ছাড়ার পরিকল্পনা করছেন।

জানা গেছে, বোরিভালি এলাকায় ১৫.৪২ কোটি টাকায় ৬টি ফ্ল্যাট কিনেছেন অভিষেক। তবে এই নিয়ে এখনও কিছু জানানো হয়নি বচ্চন পরিবারের পক্ষ থেকে।

গত বছরের দীপাবলি থেকেই বচ্চন পরিবারে অশান্তির খবর শোনা যাচ্ছে। নিজের বিলাসবহুল বাংলো প্রতীক্ষা মেয়ে শ্বেতার নামে করে দিয়েছেন বিগ বি।

বলিউড সূত্র বলছে, শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে নাকি ঐশ্বরিয়ার একেবারেই বনিবনা নেই। মেয়েকে নিয়ে নাকি বাবার বাড়িতে গিয়ে উঠেছেন প্রাক্তন এই বিশ্বসুন্দরী।

যদিও এমন রটনা নিয়ে এখনও পর্যন্ত বচ্চন পরিবারের কেউ মুখ খোলেননি। আবার শ্বেতা নন্দাসহ পুরো বচ্চন পরিবারকেই অগস্ত্য-সুহানার ‘দ্য আর্চিস’ সিনেমার স্ক্রিনিংয়ে দেখা গেছে।

আবার অমিতাভকে প্রো-কাবাডি লিগে অভিষেক, ঐশ্বরিয়া, আরাধ্যার পাশে দেখা গেছে। কিন্তু সম্প্রতি নাতনি নভ্যার পডকাস্টে গিয়ে জয়া বলেন, ছেলের থেকেও বেশি আমার মেয়ে আমার শক্তি। ও নারী বলেই এমনটা কিনা জানি না। কিন্তু ওই আমার বল।

প্রসঙ্গত, ঐশ্বরিয়া-অভিষেককে নিয়ে বচ্চন পরিবারে অশান্তি তুঙ্গে। প্রকাশ্যে এসব নিয়ে কিছু না বললেও, তাদের দাম্পত্য যে আর সুখের নয়, তা স্পষ্ট তাদের নানা আচরণেই। কয়েকদিন আগে খবরে এসেছিল অভিষেক তার বিয়ের আংটি খুলে ফেলেছেন।

এবার দেখা গেল শুধু অভিষেক নয়, ঐশ্বরিয়ার হাত থেকেও গায়েব বিয়ের আংটি। যে আংটিকে আগলে রাখতেন ঐশ্বরিয়া।

১৬ বছরের বিবাহিত সম্পর্কে ভাঙন নিয়ে কম জলঘোলা হচ্ছে না। শোনা যাচ্ছে, ঐশ্বরিয়ার সঙ্গে তার শাশুড়ি ও ননদের সম্পর্ক প্রায় তলানিতে ঠেকেছে। তার জেরেই দাম্পত্য সম্পর্ক উষ্ণতা হারিয়েছে।

তারিক/

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে