ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪
Sharenews24

এক নায়িকার পতনের গল্প: সালমান খানের সঙ্গী থেকে রাস্তার খাবার বিক্রেতা

২০২৪ জুন ২৩ ১১:১৯:৪০
এক নায়িকার পতনের গল্প: সালমান খানের সঙ্গী থেকে রাস্তার খাবার বিক্রেতা

বিনোদন ডেস্ক : বলিউড তারকাদের লাইফস্টাইলের দিকে নজর দিলে তাদের বিলাসবহুল জীবন প্রকাশ পায়। অনেক তারকা শূন্য হাতে শুরু করেছিলেন এবং এখন কোটিপতি। কিন্তু সবাই বলিউডের উজ্জ্বল আলোয় বাস করে না।

বলিউডে ভাইজান খ্যাত সালমান খানের বিপরীতে অভিষেক হয়েছিল পূজা দাদওয়াল। সময়ের সঙ্গে বলিউড থেকে হারিয়ে গেছেন তিনি। পূজা দাদওয়াল এখন প্রায় ভুলে যাওয়া এক নাম। বর্তমানে খাবারের ব্যবসা করেই সংসার চলে পূজার।

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ এর প্রতিবেদন থেকে তার জীবনের নানান খবর জানা যায়। তার ক্যারিয়ারে সেভাবে কোনো হিট সিনেমা নেই। তার সঙ্গে পারিবারিক ঝামেলা এবং শারীরিক অসুস্থতায় তার ক্যারিয়ারে ইতিবাচক কিছু আনতে পারেনি।

তার ক্যারিয়ারের শুরুটা ছিল সুন্দর। ১৯৭৭ সালের ৫ জানুয়ারি মহারাষ্ট্রের মুম্বাইয়ে জন্ম পূজার। ছোটবেলা থেকে সিনেমা দেখতে ভালোবাসতেন তিনি। ছোট থেকেই অভিনেত্রী হতে চাইতেন। তাই স্কুলজীবন থেকেই অভিনয়ের প্রশিক্ষণ নিয়েছিলেন।

প্রশিক্ষণ চলাকালে একটি হিন্দি সিনেমাতে অভিনয়ের প্রস্তাব পান তিনি। ১৯৯৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘বীরগতি’ সিনেমাতে সালমান খানের বিপরীতে অভিনয়ের সুযোগ পান পূজা। মাত্র ১৭ বছর বয়সে বড় পর্দায় পা রাখেন। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে সিনেমাটি।

সালমানের নায়িকা হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন বলে বলি ইন্ডাস্ট্রিতে নিজের পরিচিতি গড়ে তোলেন পূজা। ‘হিন্দুস্থান’, ‘সিন্দুর সৌগন্ধ’, ‘ইন্তেকাম’-এর মতো একাধিক হিন্দি সিনেমাতে অভিনয় করেছেন।

‘আশিকি’ ও ‘ঘরানা’র মতো দুটি জনপ্রিয় ধারাবাহিকের অংশ ছিলেন এ নায়িকা। এরপর বিয়ে করে স্বামীর সঙ্গে মুম্বাই ছেড়ে গোয়া চলে যান। গোয়ায় একটি ক্যাসিনো চালাতেন তার স্বামী।

বিয়ের পর ক্যাসিনোর ব্যবসাই সামলাতে শুরু করেন পূজা। কিন্তু তার স্থায়িত্বও খুব বেশি দিনের নয়। এখন জীবন চলে খাবারের ব্যবসা করেই।

তারিক/

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে