ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪
Sharenews24

মুকেশ আম্বানিকেও টেক্কা দেন যেসব তারকা, যাদের রয়েছে প্রাইভেট জেট

২০২৪ জুন ২৩ ১৬:২২:৫৭
মুকেশ আম্বানিকেও টেক্কা দেন যেসব তারকা, যাদের রয়েছে প্রাইভেট জেট

নিজস্ব প্রতিবেদক : বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি মানেই গ্ল্যামার ওয়ার্ল্ড। এই ওয়ার্ল্ডের শিল্পী বা তারকাদের যেমন আকাশচুম্বী জনপ্রিয়তা, তেমনি রয়েছে অঢেল সম্পদ।

বলিউডে এমন অনেক তারকা আছেন যারা চলচ্চিত্র জগৎ থেকে এত অর্থ উপার্জন করেছেন, যা আগামী কয়েক প্রজন্ম নিশ্চিন্তে বিলাসবহুল জীবন কাটাতে পারবে।

এসব তারাকারা বিশাল সম্পদের মালিক। তাদের বিলাসবহুল বাংলো, দামি গাড়ির পাশাপাশি নিজস্ব ‘প্রাইভেট জেট’ও রয়েছে। এই অঘাত সম্পদের মালিকানার তালিকায় রয়েছে বলিউডের এই তারকরা।

অক্ষয় কুমার

বলিউডের খিলাড়ি এবং প্রবীণ অভিনেতা অক্ষয় কুমার কোটি মানুষের হৃদয়ে রাজত্ব করছেন। অক্ষয় কুমার বিশাল সম্পত্তির মালিক এবং খবর অনুযায়ী তিনি ২৬০ কোটি টাকা মূল্যের একটি ব্যক্তিগত জেটের মালিক।

অজয় দেবগন

অজয় দেবগন একজন বিখ্যাত বলিউড অভিনেতা। জানা যায়, তার দামী গাড়ির একটি বড় সংগ্রহ রয়েছে। মার্সিডিজ এবং অডি ছাড়াও তার নিজস্ব ব্যক্তিগত জেট রয়েছে। যেটা তিনি শুটিং এবং ব্যক্তিগত ভ্রমণের জন্য ব্যবহার করেন।

প্রিয়ঙ্কা চোপড়া

বলিউড থেকে আন্তর্জাতিক স্তরে নিজের ক্যারিয়ার গড়ে তোলা প্রবীণ অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে প্রিয়াঙ্কা চোপড়ার সম্পদের কোন অভাব নেই। জানা যায়, প্রিয়াঙ্কা তার ব্যক্তিগত ভ্রমণের জন্য নিজেস্ব জেট ব্যবহার করেন।

অমিতাভ বচ্চন

প্রবীণ বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের বিষয়ে আলাদা কিছু বলার প্রয়োজন রাখে না। তিনি প্রচুর অর্থ ও সম্পদের মালিক। সমস্ত রকম বিলাসিতার পাশাপাশি অমিতাভ বচ্চনের নিজস্ব বিলাসবহুল প্রাইভেট জেটও রয়েছে।

মিজান/

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে