ঢাকা, বুধবার, ২৪ জুলাই ২০২৪
Sharenews24

যে কারণে সংসার ভেংঙেছিল হৃত্বিক-সুজানের

২০২৪ জুন ২৫ ১০:৪২:১৭
যে কারণে সংসার ভেংঙেছিল হৃত্বিক-সুজানের

বিনোদন ডেস্ক : ক্যারিয়ারের প্রথম সিনেমা দিয়েই সবার মনে ঝড় তুলেছিলেন বলিউড অভিনেতা হৃত্বিক রোশন। তার অভিনীত প্রথম সিনেমা ‘কাহো না পেয়ার হে’ মুক্তির পর বাজিমাত করেছিল বক্সঅফিসে।

প্রথম সিনেমা জনপ্রিয় পেতে না পেতেই ঋত্বিক তার দীর্ঘদিনের প্রেমিকা সুজান খানকে বিয়ে করেন। শুরু হয় তাদের দাম্পত্য জীবন। কিন্তু হঠাৎ করেই তাদের ১৪ বছরের সম্পর্ক বিচ্ছেদের সুর বেজে ওঠে। ভেঙে যায় তাদের সংসার।

শুরুতে বিচ্ছেদ নিয়ে কিছুই বলেননি তারা। এমনকি গনমাধ্যমেও কোনো প্রতিক্রিয়া জানাননি। সম্প্রতি বিষয়টি নিয়ে মুখ খুলেছেন সুজান।

জানা গেছে, ২০১৩ সাল থেকে আলাদা থাকতে শুরু করেছিলেন হৃত্বিক-সুজান। ২০১৪ সালে আইনিভাবে দাম্পত্য জীবনের ইতি টানেন তারা ।

সুজান মিডিয়াকে বলেন, আমার সঙ্গে হৃত্বিকের কোনো তিক্ততার সম্পর্ক নেই। আমরা একে অপরকে ভীষণ সম্মান করি। কিন্তু একটা সময় পর মনে হয়েছিল, আমাদের আর একসঙ্গে থাকা ঠিক হবে না। আমাদের মধ্যে সেই টানটা আর ছিল না। যার ফলে আলাদা হয়ে যাই।

তবে আলাদা হয়ে গেলেও হৃত্বিক-সুজানের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। মূলত তাদের দুই সন্তান রেহান এবং হৃদানের জন্যই এমন সম্পর্ক বজায় রেখেছেন তারা। বর্তমানে দুজন মিলেই সন্তানদের দেখভাল করছেন। মাঝে মধ্যে দেখাও হয় হৃত্বিক-সুজানের।

বিচ্ছেদের পর নিজেদের জীবন নিয়ে এগিয়েও গেছেন তারা। প্রেমিকা সাবা আজাদের সঙ্গে নতুন করে জীবন শুরু করেছেন হৃত্বিক। অন্যদিকে প্রেমিক আর্সলান গোণির সঙ্গে বেশ ভালোই আছেন সুজান। সূত্র: জুম বাংলা

তারিক/

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে