ঢাকা, বুধবার, ২৪ জুলাই ২০২৪
Sharenews24

যা ছিল পরীমনি-সাকলায়েনের ভাইরাল ভিডিওতে!

২০২৪ জুন ২৫ ১৬:৩২:৩৫
যা ছিল পরীমনি-সাকলায়েনের ভাইরাল ভিডিওতে!

নিজস্ব প্রতিবেদক : আলোচিত চিত্রনায়িকা পরীমনি ও তৎকালীন ডিবি পুলিশের এডিপি গোলাম সাকলায়েনের একটি ছোট ভিডিও সারাদেশে ভাইরাল হয়ে ব্যাপক সমালোচনার জন্ম দেয়। ভিডিওটি ভাইরাল হতেই পুলিশ ও সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়।

এরপর সাকলায়েনের বিরুদ্ধে একের পর শুরু হয় তদন্ত। চূড়ান্ত তদন্ত প্রতিবেদন পাওয়ার পর সরকার তাকে বাধ্যতামূলক অবসরে পাঠানোর উদ্যোগ নেয়। ইতিমধ্যেই স্বরাষ্ট্র মন্ত্রণালয় হতে এই সংক্রান্ত প্রজ্ঞাপনও জারি করা হয়েছে।

সেই সময়ে প্রকাশিত ১ মিনিট ৩৯ সেকেন্ডের ভিডিওটিতে নীল এবং কালো বেলুন দিয়ে সজ্জিত একটি ঘর। সেখানে দেখা যায় পরীমনি এবং গোলাম সাকলায়েন রোমান্স করছেন।

দুজনের মধ্যে মনের রঙের ছড়াছড়ি। যেখানে সাকলাইনের হাত ধরে কেক কাটছেন পরীমনি। আর সাকলাইনকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন পরীমনি।

এক পর্যায়ে পরীমনি সাকলায়েনকে কেক দেন এবং সাকলায়েন পরীমনিকে কেক দেন। কেক পরিবেশনের সময় সাকলাইনের ঠোঁটে চুমু খেতেও দেখা যায় পরীমনিকে।

ভিডিওর এক পর্যায়ে কেকটি পরিবেশন করার সময় পরীমনি কেকটি মুখে নিয়ে সাকলিনের মুখ চেপে ধরেন এবং দুজনে কেকটিতে রোমাঞ্চকর কামড় দেন।

ভিডিও শেষ পর্যায়ে পরীমণিকে হাত তুলে কোমর দুলিয়ে নাচতেও দেখা যায় যা উপভোগ করেন গোলাম সাকলায়েন।

এই ভিডিও প্রকাশের পরই গোলাম সাকলায়েনকে ডিবির দায়িত্ব থেকে সরিয়ে ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট বিভাগে বদলি করা হয়। সেই সময় ঘটনার তদন্ত ভার দেওয়া হয় সিআইডিকে।

এরপর সাকলায়েনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন পাওয়ার পর গত ১৩ জুন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের লাইন-২ শাখা থেকে উপসচিব রোকেয়া পারভীন জুঁই স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে বাধ্যতামূলক অবসর দেওয়া হয়।

মামুন/

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে