ঢাকা, বুধবার, ১৭ জুলাই ২০২৪
Sharenews24

নাইট ক্লাবে শ্রাবন্তী-স্বস্তিকা-সোহিনীর উদ্দাম নাচ, ভিডিও ভাইরাল

২০২৪ জুলাই ০৮ ১৪:৩৯:৪৪
নাইট ক্লাবে শ্রাবন্তী-স্বস্তিকা-সোহিনীর উদ্দাম নাচ, ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক : কলকাতার আলোচিত নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি, স্বস্তিকা মুখার্জি ও সোহিনী সরকারের আলোর ঝলকানি মাঝে মাঝে ঝলমল করে উঠে। তেমনিই বাহারি দৃশ্য দেখা গেল এবার।

ব্যাকগ্রাউন্ডে বাজছে ইংরেজি ভাষার গান। গানের তালে চুটিয়ে নাচছেন এই তিন তারকা। এক পর্যায়ে শ্রাবন্তীকে চুমু খান স্বস্তিকা।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিও ক্লিপে এমন দৃশ্য দেখা যায়। তিন তারকাকে একসঙ্গে দেখে মুগ্ধতা প্রকাশ করছেন তাদের ভক্ত-অনুরাগীরা।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, ৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে (এনএবিসি) যোগ দিতে ভারতীয় বাংলা সিনেমার একঝাঁক তারকা মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়েছেন।

এই অনুষ্ঠানের কাজ মিটিয়ে মার্কিন মুলুকের রাতের জীবন উপভোগ করতে স্থানীয় একটি নাইট ক্লাবে গিয়ে জমিয়ে পার্টি করেন শ্রাবন্তী, স্বস্তিকা, সোহিনী। চলে উত্তাল নাচ। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তাদের সেই নাচের ভিডিও এখন রীতিমতো ভাইরাল।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, তিন দিন ধরে আমেরিকার অনুষ্ঠিত হয়ে বঙ্গ সম্মেলন। অর্থাৎ ৪, ৫, এবং ৬ জুলাই অনুষ্ঠিত হয় এটি। সেখানে অংশ নেন টলিউডের বড় একটি অংশ।

তালিকায় আরো রয়েছেন— সৃজিত মুখার্জি, কৌশিক সেন, কৌশিক গাঙ্গুলি, চূর্ণী গাঙ্গুলি, ঋদ্ধি সেন, উজান গাঙ্গুলি, সুরঙ্গনা ব্যানার্জি, অরিন্দম শীল, লহমা ভট্টাচার্য, মমতা শঙ্কর প্রমুখ।

নাইট ক্লাবে শ্রাবন্তী, সোহিনী, স্বস্তিকা

মামুন/

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে