ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪
Sharenews24

আন্দোলনে উস্কানি নিয়ে সতর্ক করলেন কাদের

২০২৪ জুলাই ০৯ ১৩:৫১:৪৭
আন্দোলনে উস্কানি নিয়ে সতর্ক করলেন কাদের

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, কোটাবিরোধী শিক্ষার্থীদের অবরোধ আন্দোলন কেউ যাতে উস্কানি দিয়ে ভিন্ন খাতে নিতে না পারে, সেজন্য সবাইকে সতর্ক থাকতে হবে। মঙ্গলবার (০৯ জুলাই) দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কার্যালয়ে এক যৌথ সভায় তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, অরাজনৈতিক আন্দোলনকে উস্কানি দিয়ে যাতে ভিন্ন দিকে নিয়ে দেশকে অস্থিতিশীল করতে না পারে, সেজন্য সবাইকে সতর্ক থাকতে হবে। অশুভ তৎপরতার বিষয়ে সতর্ক পাহারায় থাকতে হবে।

তিনি জানান, কোটা সংস্কার নিয়ে উচ্চ আদালতের আপিল বিভাগ বাস্তবসম্মত সিদ্ধান্ত নেবে। আর আদালতের আদেশ আসা পর্যন্ত সব পক্ষকে ধৈর্য ধারণ করতে হবে।

কাদের বলেন, কোনো প্রকার উস্কানিতে জড়াবে না আওয়ামী লীগ। আর কোনো প্রকার উস্কানিতে যাতে কেউ না জড়ায়, সেজন্য নেতাকর্মীদের সতর্ক করা হচ্ছে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী চীন সফরে আছেন। তার নির্দেশনায় চলছে। ছাত্রলীগ বা আইনশৃঙ্খলা বাহিনীকেও সতর্কভাবে পরিস্থিতি মোকাবেলার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।

এসময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এসএম কামাল হোসেন, আফজাল হোসেন, সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

তারিক/

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে