ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪
Sharenews24

ব্লকে আট কোম্পানির বড় লেনদেন

২০২৪ জুলাই ০৯ ১৫:২৬:২০
ব্লকে আট কোম্পানির বড় লেনদেন

নিজস্ব প্রতিবেদক: সপ্তাহের তৃতীয় কর্মদিবস মঙ্গলবার (০৯ জুলাই) ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লক মার্কেটে ৪৭টি কোম্পানি লেনদেনে অংশ নিয়েছে। এসব কোম্পানির মোট ৫৪ কোটি ৪৪ লাখ ৬ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। এরমধ্যে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে আট কোম্পানির শেয়ার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো- বিচ হ্যাচারি, ন্যাশনাল ব্যাংক, লাভেলো আইসক্রিম, আলিফ ইন্ডাস্ট্রিজ, সেন্ট্রাল ইন্সুরেন্স, এক্সপ্রেস ইন্সুরেন্স, প্রিমিয়ার সিমেন্ট এবং পিপুলস ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড। আজ এই আট কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ৩৭ কোটি ৬৩ লাখ টাকারও বেশি।

জানা গেছে, কোম্পানিগুলোর মধ্যে সবচেয়ে বেশি লেনদেন হয়েছে বিচ হ্যাচারি। এদিন কোম্পানিটির ১১ কোটি ৯৮ লাখ ১৭ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

দ্বিতীয় সর্বোচ্চ ন্যাশনাল ব্যাংকের ৯ কোটি ৪২ লাখ ৫০ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

আর ৪ কোটি ১৬ লাখ ৩৮ হাজার টাকার শেয়ার লেনদেন করে তৃতীয় অবস্থানে রয়েছে লাভেলো আইসক্রিম।

অন্য কোম্পানিগুলোর মধ্যে- আলিফ ইন্ডাস্ট্রিজের ৩ কোটি ৩৪ লাখ টাকা, সেন্ট্রাল ইন্সুরেন্সের ৩ কোটি ১০ লাখ ৩২ হাজার টাকা, এক্সপ্রেস ইন্সুরেন্সের ৩ কোটি ৫ লাখ ২২ হাজার টাকা, প্রিমিয়ার সিমেন্টের ২ কোটি ৮২ লাখ ৫৯ হাজার টাকা এবং পিপুলস ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের ২ কোটি ৩৬ লাখ ৫৫ হাজার টাকার শেয়ার ও ইউনিট লেনদেন হয়েছে।

তারিক/

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে