ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪
Sharenews24

প্রশ্নফাঁসে জড়িতদের বিরুদ্ধে ব্যারিস্টার সুমনের হুঙ্কার

২০২৪ জুলাই ০৯ ১৬:৫০:১৫
প্রশ্নফাঁসে জড়িতদের বিরুদ্ধে ব্যারিস্টার সুমনের হুঙ্কার

নিজস্ব প্রতিবেদক: জাতীয় সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন, বিসিএসের প্রশ্নফাঁসের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়া হলে হাইকোর্টে যাব।

তিনি বলেন, কার কার আমলে প্রশ্নফাঁস হয়েছে সেটা বের করতে হবে। এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে যদি কোনো ব্যবস্থা না নেওয়া হয়, তাহলে হাইকোর্টের শরণাপন্ন হব।

ব্যারিস্টার সুমন আজ মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, প্রশ্নফাঁসের মাধ্যমে কারা কারা প্রশাসনে ঢুকেছেন, তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে হবে।

তিনি বলেন, ছাত্ররা সারাদেশে কোটার জন্য আন্দোলন করছে। কিন্তু এরা কি জানে, সবচেয়ে বড় কোটা ‘চোর কোটা’, ‘দুর্নীতিবাজ কোটা’। এই কোটার বিরুদ্ধে আন্দোলন করলে আমরা সব সুবিধা পেতাম।

ব্যারিস্টার সুমন আরও বলেন, একজন এমপি হিসেবে, একজন ব্যারিস্টার হিসেবে আমি মনে করি, এটা জাতির সামনে নিয়ে আসা আমার দায়িত্ব। আপনাদের (সাংবাদিক) মাধ্যমে এটা ছড়িয়ে দিতে চাই।

তিনি বলেন, ‘আমি দেখতে চাই কী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। না হলে প্রধানমন্ত্রী ও চিফ জাস্টিসের কাছে যাব। কেননা এভাবে একটা দেশ চলতে পারে না।’

প্রশ্নফাঁস তদন্তে কমিটি গঠনের সমালোচনা করে ব্যারিস্টার সুমন বলেন, যারা চোর, পুলিশ তাদের ধরবে। কমিটি করার দরকার কী। কমিটি করা মানে ঘটনা হজম করার জন্য সময় নেওয়া।

মামুন/

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে