ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪
Sharenews24

সোনার কেক কেটে স্বামীর জন্মদিন পালন করলেন মিম

২০২৩ সেপ্টেম্বর ১৬ ১৩:৫০:৩০
সোনার কেক কেটে স্বামীর জন্মদিন পালন করলেন মিম

বিনোদন ডেস্ক : মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। সব মিলিয়ে বেশ আনন্দেই কাটছে মিমের জীবন। গত কয়েকদিন থেকে স্বামীর সঙ্গে থাইল্যান্ডে ঘুরতে ঘুরতে বেশ হাসিখুশি মেজাজে রয়েছেন তিনি। আর সেখানেই শুক্রবার (১৫ সেপ্টেম্বর) ২৪ ক্যারেটের সোনায় মোড়ানো কেক কেটে জন্মদিন পালন করলেন স্বামী সনি পোদ্দারের।

স্বামীর জন্মদিন পালনের সুন্দর মুহূর্তের কিছু ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী। আর সে ছবি গুলোর মধ্যে বিশেষ আকর্ষণ ছিল বার্থডে বয়ের জন্য রাখা ২৪ ক্যারেটের একটি কেক। কেকের উপরে দেয়া সোনার মোমবাতি গুলোতেও নজর আটকে যাচ্ছে নেটিজেনদের।

পোস্টে মিম লিখেছেন, ‘জন্মদিনের শুভেচ্ছা সেই মানুষটাকে, যে আমাকে শিখিয়েছে সত্যিকারের ভালোবাসাটা আসলে কী। তুমি আমার সত্যিকারের সেই মানুষটা, যাকে আমি সব সময় মনে মনে চেয়েছি। সৃষ্টিকর্তা সব সময় তোমাকে হাসিমুখে রাখুক। অনেক ভালোবাসা।’ কয় দিন আগে অনুষ্ঠিত মেরিল-প্রথম আলো তারকা জরিপ ২০২২ আসরে চলচ্চিত্র বিভাগে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন মিম।

প্রসঙ্গত, আগামী ২২ সেপ্টেম্বর মিম অভিনীত দেশের প্রথম সাইবার থ্রিলার গল্পের সিনেমা ‘অন্তর্জাল’ মুক্তি পাচ্ছে। দীপংকর দীপনের পরিচালনায় এ সিনেমাটিতে মিমকে দেখা যাবে একজন সাইবার যোদ্ধার চরিত্রে। এতে আরো অভিনয় করেছেন সিয়াম, এবিএম সুমন, সুনেরাহ বিনতে কামাল প্রমুখ।

শেয়ারনিউজ, ১৬ সেপ্টেম্বর ২০২৩

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে