ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪
Sharenews24

ক্ষমা চাইলেন সাকিব

২০২৩ সেপ্টেম্বর ১৯ ১৪:৪০:৪১
ক্ষমা চাইলেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক : সদস্য সমাপ্ত এশিয়া কাপে ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে জাতীয় দলে অভিষেক হয় পেসার তানজিম হাসান সাকিবের। বল হাতে দ্যূতি ছড়ানোর পর সাকিবের পুরোনো পোস্টগুলো হঠাৎ করেই সামনে আসে। এর পরই নেট দুনিয়ায় শুরু হয় তোলপাড়।

এমন পরিস্থিতিতে তানজিম সাকিবের বিষয়টি খতিয়ে দেখার কথা জানায় বিসিবি। এরপর ‘বিতর্কিত’ পোস্টের জন্য ভুল স্বীকার করে বোর্ডের কাছে ক্ষমা চেয়েছেন এই পেসার।

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস সংবাদমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। জালাল বলেন, ‘সাকিব তার পোস্টের জন্য অনুতপ্ত।’

তানজিম সাকিবের সঙ্গে আমাদের আলোচনা হয়েছে জানিয়ে জালাল ইউনুস বলেন, ওর সঙ্গে আমরা কথা বলেছি। মিডিয়া কমিটি থেকেও তার সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তার ফেসবুক পোস্টের বিষয়ে আমরা তাকে জানিয়েছিলাম। সে জানিয়েছে কাউকে আঘাত করার উদ্দেশ্যে এমন পোস্ট দেয়নি। তারপরও যদি কেউ আঘাত পেয়ে থাকেন- হি ইজ সরি ফর দ্যাট।

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জানান, বিসিবি তাকে সতর্ক করেছে। তিনি বলেন, ‘সে বলেছে আমি দুঃখিত। আমরা সতর্ক করেছি ভবিষ্যতে যাতে এমন পোস্ট না দেওয়া হয়। সে এ ধরনের পোস্ট থেকে বিরত থাকবে বলে জানিয়েছে।

তিনি আরও বলেন, সে যেহেতু ভুল স্বীকার করেছে। আমরা তাকে পর্যবেক্ষণ করব। তার পরিবারও এ ব্যাপারে খুবই শঙ্কিত। এমন পরিস্থিতি তারাও আশা করেনি। তারাও দুঃখিত। সামনে বিশ্বকাপ আছে, সে ইয়াং ছেলে, বয়স কম। এজন্য তাকে সতর্ক করে দেওয়া হয়েছে। এরপরও ওরকম কিছু যদি থাকে তাহলে আমরা অবশ্যই তার বিরুদ্ধে ব্যবস্থা নেব।

শেয়ারনিউজ, ১৯ সেপ্টেম্বর ২০২৩

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে