ঢাকা, শনিবার, ২ ডিসেম্বর ২০২৩, ১৮ অগ্রহায়ণ ১৪৩০

Sharenews24

শেখ হাসিনা সবাইকে তৈরি থাকতে বলেছেন: কাদের

২০২৩ সেপ্টেম্বর ২৮ ১২:১৬:২৯
শেখ হাসিনা সবাইকে তৈরি থাকতে বলেছেন: কাদের

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ক্যাপ্টেন (শেখ হাসিনা) আসছেন। তিনি ওয়াশিংটনে আছেন। সবাইকে প্রস্তুত থাকতে হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকালে গাজীপুরের টঙ্গী সফিউদ্দিন সরকার একাডেমি মাঠে মহানগর আওয়ামী লীগ আয়োজিত ‘দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের’ প্রতিবাদে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি ক্ষমতায় এলে গণতন্ত্রকে ধ্বংস করবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, বিএনপির এক দফা, ২৭ দফা, গণতন্ত্র, ক্ষমতা, রাষ্ট্র মেরামত- সবই ভুয়া। বিএনপি রাষ্ট্র মেরামতের নামে রাষ্ট্রকে ধ্বংস করবে, গণতন্ত্রকে ধ্বংস করবে। শেখ হাসিনা গণতন্ত্রকে রক্ষা করবেন। বাংলাদেশের গণতন্ত্রকে বাঁচাতে হলে, মুক্তিযুদ্ধকে বাঁচাতে হলে, বাংলাদেশের স্বাধীনতাকে বাঁচাতে হলে, দেশের উন্নয়নকে বাঁচাতে হলে শেখ হাসিনাকে ক্ষমতায় রাখার বিকল্প নেই।

বিএনপির প্রতি হুশিয়ারি উচ্চারণ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ফখরুল ইসলাম ও মির্জা আব্বাস বলেন অক্টোবরে নাকি আমাদের ভাগ্য নির্ধারণ করবেন। আগে আপনাদের সামলান, ঘরের আগুনেই বিএনপি পুড়ে মরবে। বিএনপির সব দুঃশাসনের জবাব দেওয়া হবে। খেলা হবে খেলা। দুর্নীতি, ভোট চুরি, অর্থ পাচার, লুটপাট, হাওয়া ভবনের বিরুদ্ধে খেলা হবে। শেখ হাসিনার নেতৃত্বে খেলা হবে। বিএনপির দুঃশাসনের বিরুদ্ধে এবং তারেক রহমানের দুরাচারের বিরুদ্ধে খেলা হবে।

ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল শুধু কান্নাকাটি করছেন। এই কান্না এত দিন কোথায় ছিল। যে কিনা খালেদা জিয়ার জন্য ৪৮ মিনিট আন্দোলন করতে পারেন নাই ফখরুল ইসলাম। সেই ব্যর্থতার জন্য তার পদত্যাগ করা উচিত।

বিএনপিকে উদ্দেশ করে তিনি বলেন, বিএনপি ঢাকা দখলের পাঁয়তারা করছে। আমরাও অপেক্ষা করছি ঢাকা দখল কে করে, কেমনে করে। দেখিয়ে দেব শেখ হাসিনা ম্যাজিক। একটু অপেক্ষা করেন। শেখ হাসিনা ম্যাজিক উন্নয়নের ম্যাজিক, শেখ হাসিনা ম্যাজিক মুক্তিযুদ্ধের ম্যাজিক, শেখ হাসিনা ম্যাজিক জাতীয় পতাকার ম্যাজিক, শেখ হাসিনা ম্যাজিক বাংলাদেশের স্বাধীনতার ম্যাজিক, শেখ হাসিনা ম্যাজিকেরই জয় হবে।

মার্কিন ভিসা নিষেধাজ্ঞা প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বাইডেন সাহেব আগে আপনার দেশের ট্রাম্পকে সামলান। আপনার দেশের ট্রাম্পকে সামলিয়ে পরে অন্য দেশের কথা ভাবুন।

অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগ, মহিলা লীগ, প্রজন্মলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ারনিউজ, ২৮ সেপ্টেম্বর ২০২৩

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে