ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০২৪
Sharenews24

বিশ্বকাপ দলে যাকে মিস করছেন সাকিব

২০২৩ সেপ্টেম্বর ২৯ ১১:০১:০৮
বিশ্বকাপ দলে যাকে মিস করছেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক : তামিম ইকবালকে দলে না নিয়ে টাইগাররা ভারতে বিশ্বকাপ খেলতে গিয়ে বিতর্কের জন্ম দিয়েছে। যেখানে দলে তামিম ইকবালের অনুপস্থিতি বড় শূন্যতা বলে মনে করছেন ভক্তরা। যদিও অধিনায়ক সাকিব আল হাসান বিশ্বাস করেন, বিশ্বকাপের দল বেশ ভালোই হয়েছে।

তবে পুরো দলে সাকিব একজনকেই মিস করছেন। সেটাও তামিম ইকবালের নয়। পেসার এবাদত হোসেনকে মিস করছেন সাকিব। গত কয়েক মাস ধরে ওয়ানডে ফরম্যাটের মধ্য ওভারে দলকে স্বস্তি দিচ্ছেন এবাদত। কিন্তু বিশ্বকাপ খেলছেন না তিনি। হাঁটুর ইনজুরির কারণে মাঠের বাইরে তিনি।

মিডিয়ায় দেওয়া সাক্ষাৎকারে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) এবাদতকে নিয়ে সাকিব বলেন, আমার পুরো বিশ্বকাপ দলে একটাই মিসিং সেটা হলো এবাদত। সে হচ্ছে বিশ্বকাপের সবচেয়ে বড় মিসিং। এই বিশ্বকাপ যেখানে খেলা হচ্ছে যে কন্ডিশনে খেলা হচ্ছে সেখানে আমার সবচেয়ে বড় অস্ত্রটা নেই৷ সে হচ্ছে এবাদত। এই একটা বাদে আমার কাছে মনে হয় আর আমার কোনো উইকনেস এই দলে নেই৷ আর আমরা সবই কাভার করার চেষ্টা করেছি৷

তিনি বলেন, নিজ দলের ওপর বিশ্বাস আছে। ১৫ জনের ওপর পূর্ণ বিশ্বাস আছে৷ আমি নিশ্চিত তারা যখনই যে সুযোগ পাবে দেশের জন্য ভালো কিছু করে আসবে৷ এটা তাদের জন্য বড় সুযোগ।

শেয়ারনিউজ, ২৯ সেপ্টেম্বর ২০২৩

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে