ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪
Sharenews24

স্কুলশিক্ষিকার সঙ্গে হুইপ আতিউরের আপত্তিকর অডিও ভাইরাল

২০২৩ নভেম্বর ২১ ১৮:১৫:৫৬
স্কুলশিক্ষিকার সঙ্গে হুইপ আতিউরের আপত্তিকর অডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক : সোস্যাল মিডিয়ায় এক স্কুলশিক্ষিকার সঙ্গে জাতীয় সংসদের হুইপ ও শেরপুর-১ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য আতিউর রহমানের আপত্তিকর ও অশ্লীল কথোপকথনের একটি অডিও ক্লিপ ভাইরাল হয়েছে।

সোমবার (২০ নভেম্বর) অডিওটি সন্ধ্যায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়লে সর্বত্র সমালোচনার ঝড় উঠে। ৭ মিনিটি ৩০ সেকেন্ডের ফাঁস হওয়া অডিওটিতে ওই নারীর সঙ্গে পূর্বে একান্তে সময় কাটানোর অনুভূতি প্রকাশের কথা এবং আরও অনেক অশ্লীল কথোপকথন রয়েছে।

অডিওতে দুইজনকেই বেশ হাসিমুখে কথা বলতে শোনা যায়। এছাড়াও একে অপরের সঙ্গে আরও একান্তে সময় কাটানোসহ নানা বিষয়ে আলাপ করেন তারা। ফাঁস হওয়া অডিও রেকর্ড শুনে আওয়ামী লীগের নেতাকর্মী থেকে শুরু করে অনেকে ওই অডিও ফেসবুকে শেয়ার দিয়ে হুইপ আতিউর রহমানের সমালোচনা করছেন।

জানা গেছে, ওই নারী একটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। হুইপ আতিউর রহমানের সঙ্গে তার দীর্ঘদিন ধরে অবৈধ শারীরিক সম্পর্ক রয়েছে। তাদের কথোপকথনে এমন ইঙ্গিতই পাওয়া গেছে। আওয়ামী লীগের নেতাকর্মী ও স্থানীয়দের দাবি, সরকারি চাকরি দেওয়ার নাম করে এবং বিয়ের প্রলোভন দেখিয়ে এমন অসংখ্য তরুণী ও নারীর সঙ্গে অসামাজিক কার্যকলাপে লিপ্ত হয়েছেন আতিউর রহমান। তার কারণে বাগমারাবাসী দেশের কোথাও মুখ দেখাতে পারেন না। এজন্য তারা হুইপ আতিউরের শাস্তি চান।

হুইপ আতিউরের ঘনিষ্ঠ একজন আওয়ামী লীগ নেতা গণমাধ্যমকে জানান, প্রতিদিন কোনো না কোনো নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ভিডিওকলে অশ্লীল কথাবার্তা বলেন আতিউর। অনেক নারী এসব ভিডিও করে রেখেছেন। আবার এমন নারীর কথাও আমি জানি, যারা তার কাছ থেকে সুবিধা নিয়ে শারীরিক সম্পর্ক করেছেন এবং একান্তে কাটানোর মুহূর্তগুলো ভিডিও করে রেখেছেন, যা সামনে বিপদ হিসেবে দেখা দিতে পারে।

এদিকে নির্বাচনের আগমুহূর্তে এসে হুইপ আতিউরের এমন কাণ্ডে ক্ষোভ প্রকাশ করেছেন আওয়ামী লীগ নেতাদের অনেকে।

আওয়ামী লীগের কয়েকজন নেতার দাবি, আতিউরের নারী কেলেঙ্কারির বিষয়টি নতুন নয়। তবে নির্বাচনের আগে তার এমন কর্মকাণ্ড ভোটে প্রভাব পড়তে পারে। এমনিতেই তার অনিয়ম-দুর্নীতির কারণে দলের ভাবমূর্তি তলানিতে গিয়ে ঠেকেছে।

নাম না প্রকাশের শর্তে জেলা আওয়ামী লীগের একজন শীর্ষ নেতা বলেন, এক আতিউরের বিতর্কিত কর্মকাণ্ডের কারণে শেরপুরবাসীর কাছে আওয়ামী লীগের নেতাকর্মীদের মুখ দেখানো কষ্টকর হয়ে পড়েছে। এমনকি তার চাঁদাবাজি-দখলবাজির কারণে সাধারণ মানুষ অতিষ্ঠ।

এদিকে, অডিওটি আমার নয় দাবি করে হুইপ আতিউর রহমান বলেন, এটা কে বা কারা আমার কথা এডিটিং করে আমার নামে কেলেঙ্কারি ও দুর্নাম ছড়াচ্ছে। এ নিয়ে রিপোর্ট করা থেকে বিরত থাকার অনুরোধ করেন তিনি।

শেয়ারনিউজ, ২১ নভেম্বর ২০২৩

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে