ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০২৪
Sharenews24

বিল বাকি থাকায় স্টেডিয়ামে বিদ্যুৎ বন্ধ

২০২৩ ডিসেম্বর ০১ ১৮:০৮:৪৯
বিল বাকি থাকায় স্টেডিয়ামে বিদ্যুৎ বন্ধ

ক্রীড়া প্রতিবেদক : ওয়ানডে বিশ্বকাপ শেষে ভারত-অস্ট্রেলিয়া পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হয়েছে। সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে আছে স্বাগতিকরা। শুক্রবার (০১ ডিসেম্বর) রাতে রায়পুরের শহীদ বীর নারায়ণ সিং স্টেডিয়ামে চতুর্থ টি-টোয়েন্টিতে মাঠে নামবেন দুদল। তবে ম্যাচ শুরুর আগ পর্যন্ত স্টেডিয়ামের একটি অংশে বিদ্যুৎ নেই। খবর এনডিটিভির।

জানা যায়, ২০০৮ সালে স্টেডিয়ামটি চালু হলেও ২০০৯ সালের পর থেকে বিদ্যুৎ বিল পরিশোধ করেনি কর্তৃপক্ষ। স্টেডিয়াম কর্তৃপক্ষের কাছে বিদ্যুৎ বিল বকেয়া ৩ কোটি ১৬ লাখ ভারতীয় রুপি। বাংলাদেশি মুদ্রায় যা (৪ কোটি ১৮ লাখ) টাকারও বেশি। বিল বকেয়া থাকার কারণে পাঁচ বছর আগেই স্টেডিয়ামের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয় বিদ্যুৎ কোম্পানি। এর ফলে স্টেডিয়ামটিতে জেনারেটর ব্যবহার করে রাতের ম্যাচ আয়োজন করে ছত্তিশগড় রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশন। শুধু তাই নয়, ভারত–অস্ট্রেলিয়ার মধ্যকার চতুর্থ টি-টোয়েন্টিতেও ফ্লাডলাইট, দর্শক গ্যালারি ও বক্সের জন্য জেনারেটরের ব্যবস্থা করেছে স্টেডিয়াম কর্তৃপক্ষ।

এনডিটিভি জানিয়েছে, স্টেডিয়ামে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার বিষয়টি প্রথম নজরে আসে ২০১৮ সালে। সেখানে একটি হাফ–ম্যারাথন প্রতিযোগিতার সময় বিদ্যুতের জন্য হইচই শুরু করে অ্যাথলেটরা। তখন জানা যায়, স্টেডিয়ামটি চালুর পরের বছর থেকে বিদ্যুৎ বিল পরিশোধ করেনি স্টেডিয়াম কর্তৃপক্ষ।

শেয়ারনিউজ, ০১ ডিসেম্বর ২০২৩

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে