ঢাকা, বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০

Sharenews24

ব্লকে তিন কোম্পানির বড় লেনদেন

২০২৪ ফেব্রুয়ারি ১২ ১৫:৩১:২১
ব্লকে তিন কোম্পানির বড় লেনদেন

নিজস্ব প্রতিবেদক: সপ্তাহের দ্বিতীয় কর্মদিবস সোমবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ৪৮টি কোম্পানি লেনদেনে অংশ নিয়েছে। এসব কোম্পানির মোট ৪৭ কোটি ৬২ লাখ ৯৩ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। এরমধ্যে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে তিন কোম্পানির শেয়ার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

আজ ব্লক মার্কেটে বড় লেনদেন করা তিন কোম্পানির মধ্যে রয়েছে- কর্ণফুলী ইন্সুরেন্স, গ্রামীণফোন এবং বাংলাদেশ শিপিং করপোরেশন। আজ এই তিন কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ১৮ কোটি ৫০ লাখ টাকারও বেশি। যা ব্লক মার্কেটে মোট লেনদেনের ৩৮.৮৪ শতাংশ।

জানা গেছে, এই তিন কোম্পানির মধ্যে কর্ণফুলী ইন্সুরেন্সের ৮ কোটি ৩১ লাখ ৩১ হাজার, গ্রামীণফোনের ৫ কোটি ৩০ লাখ ৭৬ হাজার এবং বাংলাদেশ শিপিং করপোরেশনের ৪ কোটি ৮৭ লাখ ৯৫ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

অন্যদিকে, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে- লাভেলো আইসক্রিমের ৪ কোটি ৪৬ লাখ ৭২ হাজার, কন্টিনেন্টাল ইন্সুরেন্সের ৩ কোটি ৫৪ লাখ ৯৯ হাজার, ফরচুন সুজের ২ কোটি ৭৯ লাখ ৪৫ হাজার, ন্যাশনাল ব্যাংকের ২ কোটি ৫৮ লাখ, বিকন ফার্মার ২ কোটি ৩০ লাখ ৬৮ হাজার, সিটি জেনারেল ইন্সুরেন্সের ২ কোটি ২৭ লাখ ৩৩ হাজার এবং এডিএন টেলিকমের ১ কোটি ৮৩ লাখ ৬০ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

শেয়ারনিউজ, ১২ ফেব্রুয়ারি ২০২৪

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে