ঢাকা, শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
Sharenews24

সিডনিতে নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

২০২৪ মার্চ ০৪ ১২:৪০:২৫
সিডনিতে নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

নিজস্ব প্রতিবেদক : অস্ট্রেলিয়ার সিডনিতে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন অজি এনএসইউয়ার্স অ্যাসোসিয়েশনের ১২তম বছর উদযাপন ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

পুনর্মিলনী উপলক্ষে রোববার (২৫ ফেব্রুয়ারি) একটি বর্ণাঢ্য সমুদ্র ভ্রমনের আয়োজন করা হয়। অস্ট্রেলিয়ায় নানা প্রান্ত থেকে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা তাদের পরিবারসহ এ উদযাপনে অংশ নেয়।

এদিন সকাল থেকেই অতিথিরা পরিবার সহ পৌঁছে যায় বিখ্যাত সিডনি হারবার ব্রিজের নিচে সমুদ্র ভ্রমনের উদ্দেশে। দুপুর ১২টায় সবাইকে নিয়ে ক্রুজ শিপের যাত্রা শুরু হয়। এসময় সবাইকে স্বাগত জানান অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক তাজিম তারেক। ভ্রমনটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন সংগঠনের সহ-সভাপতি নাহার এ দিশা এবং নির্বাহী সদস্য আবীর হারুনী। বর্ণীল দিনটি শুরু হয় অস্ট্রেলিয়ার আদিবাসীদেরকে সম্মান জানিয়ে। ক্রুজ শিপটি ধীরে ধীরে এগিয়ে যেতে থাকে অস্ট্রেলিয়ার বিখ্যাত অপেরা হাউজের দিকে।

একদিকে সুদৃশ্য হারবার ব্রিজ, অন্যদিকে অপেরা হাউজ দেখতে দেখতে অতিথিদের আনন্দ আরো দ্বিগুন করতেই যেন সিডনির আকাশও ছিল ঝকঝকে নীল, যার প্রতিফলনে নীলচে সমুদ্র আরো উজ্জ্বল হয়ে উঠেছিল।

পুনর্মিলনীর বিশেষ সাফল্য ছিল অস্ট্রেলিয়ায় অন্যান্য রাজ্য থেকে আসা নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীবৃর্ন্দ। তাদেরকে বিশেষ ধন্যবাদ জানান সংগঠনের পরিচালনা কমিটির সকল সদস্য।

অতিথিদের আপ্যায়নে পরিবেশন করা হয় মুখরোচক খাবার ও পানীয়। ব্যান্ডদলের মনোমুগ্ধকর সংগীত পরিবেশনাও ছিল।

শেয়ারনিউজ, ০৪ মার্চ ২০২৪

পাঠকের মতামত:

প্রবাস এর সর্বশেষ খবর

প্রবাস - এর সব খবর



রে