ঢাকা, বুধবার, ২৪ জুলাই ২০২৪
Sharenews24

ফের জুটি বাঁধছেন তাহসান-মিথিলা

২০২৪ জুন ১২ ২৩:০৭:৪৮
ফের জুটি বাঁধছেন তাহসান-মিথিলা

বিনোদন ডেস্ক : ছোট পর্দার জনপ্রিয় তারকা তাহসান খান ও রাফিয়াথ রশিদ মিথিলা। এক সময় জুটি বেধে অনেক নাটকে অভিনয় করেছেন তারা। অভিনয় করতে গিয়ে তাদের মধ্যে মন দেওয়া নেওয়া হয়। এরপর শুরু হয় এই দুই তারকার জীবনে এক নতুন অধ্যায়। বিয়ে করে দীর্ঘদিন একসাথেই ছিলেন তারা। ২০১৭ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়।

বিচ্ছেদের পর একসাথে তাদের অভিনয়ে আর দেখা যায়নি। ৭ বছরের বিরতির পর ‘বাজি’ ওয়েব সিরিজের মাধ্যমে ফের একসঙ্গে জুটি বাঁধছেন তাহসান-মিথিলা।

মঙ্গলবার এক অনুষ্ঠানের মাধ্যমে প্রকাশ করা হয় সিরিজের ট্রেলার।

দীর্ঘদিন পর মিথিলার সঙ্গে অভিনয় প্রসঙ্গে তাহসান বলেন, ‘মিথিলা অনেক গুণী অভিনেত্রী। অনেক বছর পর তার সঙ্গে কাজ করছি। যদিও সিরিজটির সাত পর্বের মধ্যে মাত্র একটি দৃশ্যে আমাদের একসঙ্গে দেখা যাবে। তার সঙ্গে আমার কাজ করার অভিজ্ঞতা খুব ভালো।’

তাহসানকে নিয়ে কৌশলে উত্তর দিয়েছেন মিথিলা। তিনি বলেছেন, ‘অনেক দিন পর তাহসানের সঙ্গে অনস্ক্রিন কাজ করা হলো। শুধু তাহসান নয়, এই সিরিজে অনেক সহশিল্পীর সঙ্গেই দীর্ঘদিন পর কাজ করা হলো ‘

তিনি বলেন, গুণী অভিনেতাদের সঙ্গে অভিনয় করতে সব সময়ই ভালো লাগে। এছাড়া বাজি তাহসানের প্রথম ওয়েব সিরিজ। নির্মাতা আরিফুর রহমানের প্রথম সিরিজ। আশা করি অনেক কিছু প্রথম মিলিয়ে ভালো একটি কাজ হয়েছে।

এ সময় এক প্রশ্নের জবাবে মিথিলা বলেন, ‘আমি এমনিতেই কম কাজ করি। তাই কাজ করাটাই মিস করি।’

শেয়ারনিউজ, ১২ জুন ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে