ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪
Sharenews24

ইতালির পার্লামেন্টে এমপিদের হাতাহাতির ভিডিও ভাইরাল

২০২৪ জুন ১৩ ২২:১০:২৪
ইতালির পার্লামেন্টে এমপিদের হাতাহাতির ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক : ইতালির পার্লামেন্টে এমপিদের মধ্যে হাতাহাতিতে বিশৃঙ্খলা ছড়িয়ে পড়েছে। স্থানীয় সরকার বিলকে কেন্দ্র করে বিতর্ক চলাকালে পার্লামেন্টের মধ্যেই এই হাতাহাতি শুরু হয়।

স্থানীয় সময় বুধবার (১২ জুন) ইতালির পার্লামেন্টে এই ঘটনা ঘটে। এই ঘটনায় বিঘ্নিত হয়েছে পার্লামেন্টের অধিবেশন। হাতাহাতির এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

এনডিটিভি ও ইউরো নিউজের খবরে বলা হয়, বুধবার ইতালির পার্লামেন্টে ফাইভ স্টার রাজনৈতিক দলের এমপি লিওনার্দো ডনো স্থানীয় সরকার সংশ্লিষ্ট একটি বিল সংস্কার প্রস্তাবের বিরোধিতা করে বক্তব্য রাখছিলেন। আক্রমণাত্মকভাবে তিনি মন্ত্রী রবার্তো কালডেরলির দিকে ইতালির পতাকা নিয়ে গেলে তাকে (ডনো) দুই ক্লার্ক আটকাতে গেলে হাতাহাতি শুরু হয়।

এই সময়ে প্রধানমন্ত্রী মেলোনির জোটের আরও কয়েকজন এমপি সেখানে হাজির হলে ভিড়ের মধ্যে ডনো ফ্লোরে পড়ে যান। পরে তাকে পার্লামেন্ট কক্ষ থেকে হুইল চেয়ারে সরিয়ে নেন চিকিৎসাকর্মীরা।

ইতালির পার্লামেন্টে এমপিদের হাতাহাতির ভিডিও ভাইরাল

মার্কিন সংবাদমাধ্যম পলিটিকো এক প্রতিবেদনে জানায়, এই ঘটনায় বিঘ্নিত হয়েছে পার্লামেন্টের অধিবেশন। ইতালির পার্লামেন্টের এমন চাঞ্চল্যকর ভিডিও এরমধ্যেই সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। তবে যে বিল নিয়ে এত কাণ্ড তা এখনও পাস হয়নি।

শেয়ারনিউজ, ১৩ জুন ২০২৪

পাঠকের মতামত:

আন্তর্জাতিক এর সর্বশেষ খবর

আন্তর্জাতিক - এর সব খবর



রে