ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪
Sharenews24

দুই সাবেক সেনা কর্মকর্তা ও এক যুগ্মসচিবের এবি পার্টিতে যোগদান

২০২৪ জুন ১৪ ০৫:৪৪:১৫
দুই সাবেক সেনা কর্মকর্তা ও এক যুগ্মসচিবের এবি পার্টিতে যোগদান

নিজস্ব প্রতিবেদক : আমার বাংলাদেশ পার্টি-এবি পার্টি অভিযোগ করেছ বলেছে, দেশকে দেউলিয়া করতে আওয়ামী সরকার বেপরোয়া লুটপাটনীতি চালাচ্ছে এবং তা অব্যাহত রাখার পরিকল্পনা নিয়েছে।

এবি পার্টিতে যোগ দেওয়া কয়েকজন অবসরপ্রাপ্ত সামরিক ও বেসামরিক কর্মকর্তার সম্মানে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে এই অভিযোগ করেন দলটির আহ্বায়ক এএফএম সোলায়মান চৌধুরী।

বৃহস্পতিবার (১৩ জুন) সন্ধ্যা ৭টায় বিজয়নগরস্থ এবি পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে এই সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর সাবেক কর্মকর্তা লে.কর্ণেল (অব.) দিদারুল আলম, লে. কর্ণেল (অব.) হেলাল উদ্দিন ও অবসরপ্রাপ্ত যুগ্মসচিব এম.এম সুলতান মাহমুদ যোগদান করেন।

এসব কর্মকর্তাদের যোগদানোত্তর সংবর্ধনার আয়োজন করে দলটি। দলের আহবায়ক এএফএম সোলায়মান চৌধুরীর সভাপতিত্বে ও সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু'র সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় নবাগতদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন এবি পার্টির যুগ্ম আহবায়ক প্রফেসর ডাঃ মেজর অবঃ আব্দুল ওহাব মিনার, সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট তাজুল ইসলাম, জননেতা বিএম নাজমুল হক ও যুগ্ম সদস্যসচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ।

পার্টির আহবায়ক সোলায়মান চৌধুরী যোগদানকৃতদের স্বাগত জানান। তিনি বলেন, সরকারের দুর্নীতি ও দু:শাসনের কারণে দেশের সকল প্রতিষ্ঠান আজ অকার্যকর হয়ে পড়েছে। পুলিশ, সেনাবাহিনী ও প্রশাসনের বিরাট একটা অংশ এই অনৈতিক কর্মযজ্ঞে জড়িয়ে পড়েছে।

তিনি বলেন, প্রজাতন্ত্রের কর্মচারীদের মধ্যে যারা সৎ, নিষ্ঠাবান ও দেশপ্রেমিক তারা বঞ্চিত, অবহেলিত ও অপমানিত হয়ে নিরুৎসাহ বোধ করছেন।

তিনি বলেন, দেশের ভবিষ্যৎ ক্রমশ: গভীর অন্ধকারে ঢেকে যাচ্ছে উল্লেখ করে তিনি আরো বলেন, দেশকে দেউলিয়া করতে আওয়ামী সরকার বেপরোয়া লুটপাটনীতি চালাচ্ছে এবং তা অব্যাহত রাখার জন্য আরও নির্লজ্জ পরিকল্পনা হাতে নিয়েছে।

তিনি আরও বলেন, সাবেক সেনা ও প্রশাসন কর্মকর্তাদের এবি পার্টিতে যোগদানের জন্য ধন্যবাদ জানিয়ে তিনি বলেন সততা ও অভিজ্ঞতার গতিশীলতা দিয়ে রাজনীতি পুণর্গঠন করতে পারলে দেশকে নতুন করে মেরামত করা সম্ভব। মেজর (অব.) মিনার বলেন, প্রহসনমূলক সংসদ নির্বাচনের পর জনগণ উপজেলা নির্বাচন প্রত্যাখ্যান করে এই সরকারকে চূড়ান্ত বার্তা দিয়েছে। কোনো বিবেকবান নাগরিক এই সরকারকে নৈতিকভাবে সমর্থন করতে পারে না।

তিনি বলেন, সেনা কর্মকর্তারা দেশ-বিদেশে প্রশিক্ষণপ্রাপ্ত সবচেয়ে শারীরিক ও মানসিকভাবে সক্ষম নেতা যারা দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে এ জাতিকে নেতৃত্ব দিতে পারেন। জাতি আজ এই সংকটময় সময়ে অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর সদস্যদের কাছ থেকে অনেক কিছু আশা করে। তিনি নতুন নেতাদের স্বাগত জানান।

শেয়ারনিউ, ১৪ জুন ২০২৪

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে