ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪
Sharenews24

সাবিলা এবার প্রিন্সেস ডায়ানা

২০২৪ জুন ১৪ ১৫:২২:০৩
সাবিলা এবার প্রিন্সেস ডায়ানা

বিনোদন প্রতিবেদক : দেশের ছোট পর্দার অভিনেত্রী সাবিলা নূর টিভি নাটক ও ওটিটিতে বৈচিত্র্যময় চরিত্রে নিজেকে মেলে ধরেছেন। এবার ‘প্রিন্সেস ডায়ানা’ নামে যাত্রাপালার এক নর্তকীর চরিত্রে অভিনয় করছেন তিনি।

জানা গেছে, নাটকের নামও ‘প্রিন্সেস ডায়ানা’। এটি পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নিয়ামুল।

এই প্রথম সাবিলাকে নর্তকীর চরিত্রে দেখা যাবে। বুধবার (১২ জুন) মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণ শুরু হয়েছে। আজ শুক্রবার পর্যন্ত শুটিং চলবে।

চরিত্রটির ব্যাপারে নিজের অনুভূতি শেয়ার করে সাবিলা বলেন, ‘ছোটবেলা থেকেই নাচ করে আসছি। অভিনয়ের পাশাপাশি এখনো মঞ্চে নাচটা নিয়মিত করি। তবে যাত্রাপালার এই নাচ আমার জন্য নতুন অভিজ্ঞতা। এটি একটু ভিন্ন আঙ্গিকের নাচ। তারপরও নাচ জানা হিসেবে নতুন নাচের এই মুদ্রা আমাকে বাড়তি সুবিধা দিয়েছে।’

অভিনেত্রী বলেন, ‘চরিত্রটির মধ্যে একটা চ্যালেঞ্জ আছে। বাস্তবে আমাদের সমাজে যাত্রাপালার নৃত্যশিল্পী বা নর্তকীর প্রতি গ্রাম্য প্রভাবশালীদের লোলুপ দৃষ্টি থাকে। তাঁরা এই সব নারীকে ভোগবিলাসে ব্যবহার করতে চান। নাটকেও প্রিন্সেস ডায়ানার প্রতি সেই দৃষ্টিভঙ্গি প্রভাবশালীদের আছে।’

অভিনেত্রীর ভাষ্য, ‘কাজটি করতে এসে নতুন কিছু শিখতে পরেছি। এ ধরনের নতুন গল্পে, নতুন চরিত্রে কাজটি করতে ভালোই লাগছে।’

নাটকটি চ্যানেল আইয়ের ঈদ অনুষ্ঠানমালায় প্রচারের কথা রয়েছে। মেজবাহ উদ্দিন সুমনের লেখা এই নাটকে আরও অভিনয় করেছেন পার্থ শেখ, এরফান মৃধা শিবলু, সোহেল খান প্রমুখ।

শেয়ারনিউজ, ১৪ জুন ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে