ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪
Sharenews24

সাকিব ফর্মে ফেরায় পোস্ট দিলেন শিশির

২০২৪ জুন ১৪ ১৫:৩২:৪৩
সাকিব ফর্মে ফেরায় পোস্ট দিলেন শিশির

ক্রীড়া প্রতিবেদক : অনেকদিন যাবত কেন যেন ভালো করতে পারছিলেন না অলরাউন্ডার সাকিব আল হাসান। বিশেষ করে চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যাটিং-বোলিংয়ে সুবিধা করতে পারছিলেন না।

এই সুযোগে সাকিবের বিরোধিরাও নানা রকম আপত্তিকর মতামত ছুড়ে মারছিলো। দিচ্ছিল নানা নেতিবাচক স্ট্যাটাস। কিন্তু তাদের মুখে চপেটাঘাত করে সাকিব প্রমাণ করলেন, ক্ষণজন্মা সাকিবরা হঠাৎ শেষ হয়ে যায় না।

টি-টোয়ান্টির গুরুত্বপূর্ণ ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে ব্যাট হাতে আগুন লেগেছিল সাকিবের। ৪৬ বলে ৬৪ রান করে অপরাজিত থাকেন তিনি। বল হাতে কোনো উইকেট না পেলেও ৩০ রানের কম খরচ করেন তিনি। ডাচদের বিপক্ষে বাংলাদেশের ২৫ রানের জয়ের দিনে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কারও জেতেন সাকিব।

সাকিবের এই সফলতায় জৌলুস ছড়ালেন তার স্ত্রী উম্মে আল হাসান শিশির। সোশ্যাল মিডিয়ায় সাকিবকে নিয়ে শিশির পোস্ট করেছেন ম্যাচের সেরা সাকিবের একটি ছবির কার্ড শেয়ার করে। ক্যাপশনে এক কথায় লিখেছেন 'বিশ্বাস'। অর্থাৎ সেখানে প্রেমের ইমোজি যোগ করা হয়েছে।

শাকিবের সঙ্গে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় দেখা যায় শিশিরকে। বিশেষ করে সাকিবের খারাপ সময়ে তিনি আত্মবিশ্বাস জুগিয়েছেন। এবার সম্ভবত এক কথায় ফেইথ লিখে বোঝাতে চেয়েছেন তিনি বিশ্বাস হারাননি।

২০১২ সালে প্রেমের সম্পর্কে জড়িয়ে শাকিবের সঙ্গে বিয়ে হয় শিশিরের। এরই মধ্যে ঘর আলোকিত করেছে তিন শিশু। শিশির তার সন্তানদের নিয়ে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন।

শেয়ারনিউজ, ১৪ জুন ২০২৪

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে