ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪
Sharenews24

শনিবার খুলছে বেনজীরের সেই সাভানা পার্ক

২০২৪ জুন ১৪ ১৭:৪৫:৪১
শনিবার খুলছে বেনজীরের সেই সাভানা পার্ক

নিজস্ব প্রতিবেদক : আগামীকাল শনিবার খুলে দেওয়া হচ্ছে গোপালগঞ্জে বেনজীরের সেই সাভানা পার্ক। প্রতিদিন সকাল ৮টা থেকে সর্বসাধারণের জন্য পার্কটি খুলে দেওয়া হবে। পার্কের সব আয় রাষ্ট্রীয় কোষাগারে জমা হবে।

এই বিষয়ে দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপপরিচালক মো. মশিউর রহমান জানান, ১০ দিন বন্ধ থাকার পর জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় শনিবার সকাল ৮টা থেকে সর্বসাধারনের জন্য পার্কটি খুলে দেওয়া হবে। এতে দর্শনার্থীরা আগের মতো ১০০ টাকা গেট ফি দিয়ে পার্কের ভিতরে প্রবেশ করতে এবং ঘুরতে পারবেন।

তিনি জানান, বিনোদনের জন্য পার্কের রাইড খুলে দেওয়া হলেও কটেজ বন্ধ থাকবে। গত ৪ জুন সার্ভার জটিলতা দেখিয়ে সাময়িকভাবে পার্ক বন্ধ করে দিয়েছিল কর্তৃপক্ষ। এরপর থেকে পার্কে দর্শনার্থী প্রবেশ বন্ধ ছিল।

এর আগে গত ৭ জুন রাতে আদালতের নির্দেশে রিসিভার নিয়োগ করে দেশের আলোচিত সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা ইকো রিসোর্ট এ্যান্ড ন্যাচারাল পার্কটি নিয়ন্ত্রণ নেয় জেলা প্রশাসন।

বৃহস্পতিবার পার্কটি রক্ষণাবেক্ষণ ও ব্যবস্থাপনা কার্যক্রম সার্বিক তদারকির লক্ষ্যে জেলা প্রশাসককে আহ্বায়ক ও গোপালগঞ্জ দুর্নীতি দমন কমিশনের উপ-পরিচালককে সদস্যসচিব করে ৬ সদস্যের একটি কমিটি গঠন করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

শেয়ারনিউজ, ১৪ জুন ২০২৪

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে