ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪
Sharenews24

পাবলিকের গাড়ি ভেবে পুলিশের গাড়িতে ডাকাতি!

২০২৪ জুন ১৫ ০৬:১৩:০০
পাবলিকের গাড়ি ভেবে পুলিশের গাড়িতে ডাকাতি!

নিজস্বপ্রতিবেদক : পাবলিকের গাড়ি ভেবে ভুল করে পুলিশের একটি টহল গাড়ির গতিরোধ করে তাতে ডাকাতির চেষ্টাকালে সশস্ত্র ডাকাত দলের এক সদস্যকে আটক করেছে কুমিল্লা পুলিশ। এই সময় ১০-১২ জন ডাকাত পালিয়ে যায়।

বৃহস্পতিবার (১৩ জুন) দিবাগত রাত দেড়টার দিকে কুমিল্লা জেলার দেবিদ্বার-চান্দিনা সড়কের নবিয়াবাদ এলাকার ভূইয়া বাড়ির সামনে এই ঘটনা ঘটে।

আটক মোশারফ হোসেন (৩৫) জেলার বুড়িচং উপজেলার হালগাঁও গ্রামের আবদুল মতিন মিয়ার ছেলে বলে শুক্রবার (১৪ জুন) সংবাদ মাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে দেবিদ্বার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নয়ন মিয়া।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে দেবিদ্বার-চান্দিনা সড়কের নবিয়াবাদ এলাকার ভূইয়া বাড়ির সামনে সর্বসাধারণের গাড়ি ভেবে থানার একটি টহল গাড়ি থামিয়ে ডাকাতির চেষ্টা করে একটি সংঘবদ্ধ ডাকাত চক্র।

পরে টহল গাড়িতে থাকা দেবিদ্বার থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মিশন বিশ্বাস সঙ্গীয় ফোর্সসহ ডাকাত মোশাররফকে জাপটে ধরেন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও অন্তত ১০-১২ জন ডাকাত পালিয়ে যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মোশাররফ অর্ধশতাধিক ডাকাতি করেছেন বলে জানিয়েছেন। ডাকাতিকালে তার সঙ্গে আরও ১০/১২ ছিল। তাদের প্রত্যেকের বিরুদ্ধে ডাকাতির অভিযোগে বিভিন্ন থানায় একাধিক মামলাও রয়েছে।

মোশারফের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় অস্ত্র ও ডাকাতির ১০টি মামলা রয়েছে। তার কাছ থেকে কার্তুজ ভর্তি দেশীয় বন্দুক উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মোশাররফসহ ৫ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত ১০/১২ জনের বিরুদ্ধে দেবিদ্বার থানায় অস্ত্র ও ডাকাতির দুটি মামলা হয়েছে। শুক্রবার দুুপুরে তাকে কুমিল্লা জেলহাজতে পাঠানো হয়েছে। বাকিদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

মামুন/

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে