ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪
Sharenews24

ভিডিও বার্তায় ভক্তদের সঙ্গে খুনসুটি মধুমিতার

২০২৪ জুন ১৫ ১৩:০২:৩১
ভিডিও বার্তায় ভক্তদের সঙ্গে খুনসুটি মধুমিতার

বিনোদন ডেস্ক : লাস্যময়ী মুখ মধুমিতা সরকার। ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী । টিভি সিরিজ 'বোঝে না সে বোঝে না'-এ পাখি চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। তিনি এখনও তার বেশিরভাগ ভক্তদের কাছে পাখি নামেই পরিচিত।

ডানপিঠে এই নায়িকা মাঝে মাঝে কাজের ফাঁকে একটু সুযোগ পেলেই পাহাড়ের দেশে উড়ে বেড়ান। সম্প্রতি চলমান লোকসভা নির্বাচনে ভোট দিয়ে আবারও ছুটেছেন পার্বত্য অঞ্চলে।

তবে তার ভক্তদের মধ্যে কৌতূহলের কমতি নেই। অনেকেরই প্রশ্ন, মধুমিতা বাইরে বেড়াতে গেলে কে তার ছবি দেয়।

ভক্তদের এমন প্রশ্নের জবাবে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। কে তার ছবি তুলেছে এবং এই মুহুর্তে অভিনেত্রীর সাথে কে আছে তা স্পষ্টভাবে উল্লেখ করা হয়েছে।

সোমবার সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত ভিডিওতে দেখা যায়, কুয়াশাচ্ছন্ন পরিবেশে পাহাড়ে চড়ে বেড়াচ্ছেন মধুমিতা। সেই ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, রহস্য উদঘাটন; ভিডিওটি আমার কৌতূহলী বন্ধুদের জন্য।

মধুমিতার কথায়, ‘অনেকেই প্রশ্ন করেন, বাইরে গেলে কে আমার ছবি তোলে।’ এই বলে ওই ব্যক্তির দিকে ক্যামেরা ঘুরিয়ে দেন অভিনেত্রী। তার সঙ্গে স্থানীয় এক ব্যক্তিকে দেখা যায়। অন্য কথায়, সেখানে গাইড যিনি তার ছবি তুলেছিলেন।

মধুমিতা সরকার বেশ কিছু সিনেমা, ওয়েব সিরিজে কাজ করেছেন। বর্তমানে ওয়েব সিরিজের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন বলে জানা গেছে। কাজ করেছেন দক্ষিণী ছবিতেও। তবে মধুমিতা অভিনয়ের চেয়ে বেশি আলোচিত তার খোলামেলা স্বভাবের কারণে।

ভিডিওটি বার্তাটি দেখতেক্লিক করুন

এএসএম/

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে