ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪
Sharenews24

লিভিং রুমে এবার গায়িকা ঐশীকে উপস্থাপন

২০২৪ জুন ১৫ ২২:৩৪:২১
লিভিং রুমে এবার গায়িকা ঐশীকে উপস্থাপন

বিনোদন ডেস্ক : পবিত্র ঈদুল আযহার উৎসবকে সামনে রেখে লিভিং রুম সেশনে বিখ্যাত বাউল আবুল সরকারের গান গেয়েছেন ঐশী। ‘তুমি যাইয়ো না বন্ধু রে’ শিরোনামে গানটির নতুন সংগীতায়োজন করেছেন পাভেল আরিন। যে গানের মাধ্যমে ঐশীকে পাওয়া গেছে ভিন্ন গায়কিতে।

বৃহস্পতিবার (১৩ জুন) টাইম জোন নিবেদিত লিভিং রুম সেশনের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ হয়েছে।

লিভিং রুম সেশনে গাওয়ার অভিজ্ঞতা জানিয়ে ঐশী বলেন, ‘পাভেল ভাইয়ের সঙ্গে গান করতে গেলে শুধু কাজই হয় না, ফান হয়, অনেক কিছু শেখাও হয়। লিভিং রুম সেশন-এ গাইতে গিয়ে সত্যিই মনে হয়েছে কোনও লিভিং রুমে বসে আড্ডার ছলেই গানটি করেছি। দারুণ অভিজ্ঞতা।’ তরুণ প্রজন্মের শিল্পীদের মধ্যে সংগীত পরিচালক পাভেল আরিনের অন্যতম প্রিয় শিল্পী ঐশী। এমনটাই জানালেন তিনি। ঐশীকে দিয়ে কোন গানটি গাওয়াবেন এমন চিন্তার জট খুলে দেন সতীর্থ সংগীত পরিচালক জাহিদ নিরব।

পাভেল বলেন, আমরা পরিকল্পনা করেছিলাম ঐশী সবসময় যেভাবে গান করে সে স্টাইল থেকে বের করে এনে একটু অন্যভাবে তার গায়কি উপস্থাপন করার। আইরিশ ব্লুগ্রাস প্যাটার্নে মিউজিকটা করার চেষ্টা করেছি। আর বাউল আবুল সরকার এমন একজন দার্শনিক ও শিল্পী, তাদের মতো সাধকদের নিয়ে কথা বলার সাহস আমার নেই।

গানের কথায় এমন গভীর দর্শন ও জীবনবোধ, গানটি করতে ভালো লাগার মাত্রা অনেকটা বাড়িয়ে দিয়েছে বললেন পাভেল আরিন।

লিভিং রুম সেশনে এর আগে প্রকাশিত হয় রবীন্দ্রনাথ ঠাকুর, কাজী নজরুল ইসলাম, সাধক জালাল খাঁ, সতীশচন্দ্র গোঁসাই, শচীন দেব বর্মণ, হাসান মতিউর রহমান ও গীতিকার মোয়াজ্জেম হোসেনের গান।

প্রখ্যাত গুণী শিল্পী ও তরুণ শিল্পীদের সমন্বিত এ প্ল্যাটফর্মে প্রকাশিত গানগুলোতে দেখা গেছে মুজিব পরদেশী, কণা, ইমরান, কাজল দেওয়ান, জাহিদ নীরব, ইন্নিমা ও মাশা ইসলামকে।

গানগুলোর অডিও প্রোডাকশন করেছে বাটার কমিউনিকেশন। গানগুলোর ভিডিও নির্মাণ করেছেন মারুফ রায়হান।

এ ছাড়া গানগুলোর পরিবেশনায় থাকছে মাশরুম এন্টারটেইনমেন্ট। পিআর পার্টনার ইষ্টিশন কমিউনিকেশনস।

মোর্শেদ/

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে