ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪
Sharenews24

নতুন করে পুরনো অবতারে মিলা

২০২৪ জুন ১৫ ২৩:৫১:১৫
নতুন করে পুরনো অবতারে মিলা

বিনোদন ডেস্ক : দীর্ঘ ৩ বছর ধরে নতুন কোনো গান প্রকাশ করেননি মিলা ইসলাম। আর ফিরবেন কি না, তা নিয়েও রয়েছে সংশয়। তবে এবারের ঈদে সবাইকে চমকে দিয়ে নতুন করে পুরনো অবতারে হাজির হচ্ছেন মিলা।

তাকে সর্বশেষ তিন বছর আগে জি-সিরিজের ‘আইসালা’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে পাওয়া গেছে। একই ব্যানার থেকে এবার তিনি আসছেন ‘টোনাটুনি’ শীর্ষক গানচিত্র নিয়ে।

গানটির কথা, সুর ও সংগীতায়োজন করেছেন গায়িকা নিজেই। এতে মিলার সঙ্গে ভিডিওতে মডেল হয়েছেন মারুফ চৌধুরী অমি। গানের ভিডিও নির্মাণ করেছেন ইলজার ইসলাম।

শনিবার (১৫ জুন) সন্ধ্যা ৭টায় গানচিত্রটি মুক্তি পাচ্ছে অন্তর্জালে।

অনুমান করা হচ্ছে, মিলার গাওয়া অতীতের যেকোনও গানকে হার মানাবে ‘টোনাটুনি’।

মিলা বলেন, প্রথমবার আইটেম গানে হাজির হয়েছিলাম বহুল প্রশংসিত ‘রূপবান’ গানে। এরপর আর কখনোই এভাবে দেখা যায়নি আমাকে। এরপর অসংখ্যবার আমার ভক্তরা আইটেম গানে দেখার আগ্রহ প্রকাশ করেছেন। কিন্তু কেউ আমার মনের মতো করে গানের কথা দিতে পারছিল না। শেষ পর্যন্ত নিজেই গানের কথাগুলো লিখেছি। সেই সঙ্গে নিজের মতো করে সুর ও সংগীতায়োজন করেছি।

মিলা বলেন, ভক্তদের প্রত্যাশা অনুযায়ী ‘টোনাটুনি’ গানে হাজির হচ্ছি। তবে এমন আইটেম গানে আর কখনও হাজির হবো না। নতুন গানটি হতে যাচ্ছে আমার দ্বিতীয় এবং শেষ আইটেম গার্ল হিসেবে পারফর্ম।

তিনি আরো বলেন, দুই বছর আগে গানটি তৈরি করেছি। বেশ সময় নিয়ে কাজটি করেছি যাতে দীর্ঘ সময় পর শ্রোতা-দর্শকরা নিরাশ না হয়। এমন একটি চমক নিয়েই ফিরতে চেয়েছিলাম। অপেক্ষার অবসান। এখন সবার প্রতিক্রিয়া জানার অপেক্ষায়।

মিলা ইসলাম বলেন, মাঝে নতুন গানের অনেক প্রস্তাব পেয়েছিলাম, কিন্তু করিনি এই গানটির জন্য। দীর্ঘ সময় এই গানটির অপেক্ষায় ছিলাম। এ গানের জন্য অন্যরকম একটা মায়া তৈরি হয়েছে। গানের ভিডিও তৈরি হওয়ার পর প্রত্যাশা আরও বেড়ে গেছে। এখন শ্রোতাদের প্রতিক্রিয়া জানার অপেক্ষায়। টিজার প্রকাশের পর ভক্তরা লুফে নিয়েছেন। ভক্তরা নতুন গানের খবরে বেশ আনন্দিত।

ভক্তদের জন্য সুখবর দিয়ে মিলা বললেন, গানটি মুক্তি পাওয়ার পর টিকটকে সবচেয়ে বেশি যাদের ভিডিও ভিউ হবে এবং পারফর্ম ভালো করবে, এমন ১০ জনের সঙ্গে আমি পারফর্ম করবো। ‘টোনাটুনি’ গানের কথাগুলো একেবারে আলাদা।

তিনি বলেন, আমি ড্যান্সার না, তারপরও এই গানের জন্য নাচ করতে হয়েছে। নিজের সেরাটা দিয়ে ভালো করার চেষ্টা করেছি। এতটুকু বলতে পারি, বিভিন্ন উৎসব মাতানোর মতো একটি গান হয়েছে। গানটি দিয়ে মঞ্চ মাতানোর অপেক্ষায় আছি।

মাঝখানে তিন বছরের বিরতি প্রসঙ্গে মিলা বলেন, বিভিন্ন কারণে মাঝে কিছু সময় নষ্ট হয়েছে। সামনে স্টেজ শোর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

তাছাড়া নতুন গানের কাজও করা আছে। এই বছর কয়েকটি গান নিজের মনের মতো করে প্রকাশ করতে চাই বলেও জানান তিনি।

মোর্শেদ/

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে