ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪
Sharenews24

আগে দুই-তিন ঘণ্টা পেটাব, তারপর কথা : বুবলী

২০২৪ জুন ১৬ ০০:১১:৩৫
আগে দুই-তিন ঘণ্টা পেটাব, তারপর কথা : বুবলী

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। ব্যক্তিগত জীবন নিয়েই বেশ আলোচনায় থাকেন এই অভিনেত্রী। এবার এতটাই ক্ষুব্ধ হলেন যে, টিভি পর্দায় ক্যামেরার সামনেই রীতিমতো মারধরের হুমকি দিয়ে রাখলেন! কী এমন ঘটেছে, যে কারণে কাউকে পেটানোর কথা বললেন বুবলী?

সম্প্রতি সামাজিক মাধ্যমে চিত্রনায়ক শরিফুল রাজ ও নায়িকা শবনম বুবলীকে নিয়ে ছড়িয়ে পড়ে এক বিভ্রান্তিকর খবর।

যেখানে দাবি করা হয়, বিয়ে করেছেন রাজ-বুবলী। মূলত উইকিপিডিয়াতে কেউ ইচ্ছে করেই বুবলীর নামের পাশে স্বামী হিসেবে শরিফুল রাজের তথ্য সংযোজন করেন। সেখান থেকেই ছড়িয়ে পড়ে এই বিয়ের গুজব।

বিষয়টি নিয়ে সম্প্রতি এক গণমাধ্যমে কথা বলেন বুবলী। যেখানে তাকে শরিফুল রাজের সঙ্গে বিয়ের প্রসঙ্গে প্রশ্ন করা হয়। সেই প্রশ্ন শুনেই ক্ষেপে ওঠেন অভিনেত্রী।

অভিনেত্রী বলেন, যারা তথ্যগুলো এডিট করেছে তাদেরকে ধরে মিনিমাম কয়েক ঘণ্টা পেটানো উচিত। মানুষের মনে যখন নোংরামি, হিংসা থাকে তখনই এসব ছড়ানোর চিন্তাভাবনা করে।

বর্তমানে জংলি সিনেমার শুটিংয়ে ব্যস্ত আছেন বুবলী। যেখানে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ।

নায়িকা বলেন, উইকিপিডিয়াতে স্বামীর নাম ছিল শাকিব খান। সেটা কে পরিবর্তন করল?

বর্তমানে শুটিং চলমান জংলি সিনেমার কথা উল্লেখ করে তিনি বলেন, যেহেতু আমি এখন জংলি মুডে আছি, দুই-তিন ঘণ্টা আগে পেটাব, তারপর কথা।

উল্লেখ্য, ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন শাকিব-বুবলী। এরপর ২০২০ সালের ২১ মার্চ তাদের ঘর আলোকিত করে আসে একমাত্র পূত্র সন্তান শেহজাদ খান বীর।

মোর্শেদ/

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে