ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪
Sharenews24

শিল্পা শেঠির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

২০২৪ জুন ১৬ ১২:১০:০৮
শিল্পা শেঠির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

বিনোদন ডেস্ক : অভিযোগ পিছু ছাড়ছে না বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি এবং তার স্বামী রাজ কুন্দ্রার। ফের আইনি বিপাকে পড়েছেন আলোচিত এই দম্পতি।

মুম্বইয়ের বিশিষ্ট স্বর্ণব্যবসায়ী পৃথ্বীরাজ সরেমাল কোঠারিকে প্রতারণার অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে। ইতোমধ্যে মুম্বই দায়রা আদালত এই তারকা দম্পতির বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিয়েছে।

ব্যবসায়ী পৃথ্বীরাজ সরেমালের অভিযোগ, ২০১৪ সালে শিল্পা ও রাজের কোম্পানির পক্ষ থেকে একটি গোল্ড লোনের স্কিম চালু করা হয়, সেই গোল্ড লোনের নাম ‘সত্যযুগ গোল্ড’। তারা তাকে এই লোনে বিনিয়োগের জন্য প্ররোচিত করেছিল। এই লোনে অনেকেই বিনিয়োগ করেন।

মূলত শিল্পা, রাজ ও তাদের সহযোগীদের কাছ থেকে আশ্বাস পাওয়ার ফলেই পৃথ্বীরাজও এই স্কিমের বৈধতা যাচাই না করে প্রায় ৯০ লক্ষ টাকা বিনিয়োগ করেছিলেন। ভেবেছিলেন সঠিক সময় সোনা পেয়ে যাবেন। কিন্তু তা হয়নি। পৃথ্বীরাজ সরেমাল কোঠারির অভিযোগ, ৫ বছর পরেও শিল্পা এবং রাজের কোম্পানি সেই প্রতিশ্রুতি পূরণ করেনি। এই স্কিম অনুসারে ২০১৯ সালের ২ এপ্রিল ৫ বছর পূর্ণ হলে তাকে ৫০০০ গ্রাম ২৪-ক্যারেট সোনা দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল।

তার অভিযোগ, কিন্তু অগ্রিম পরিশোধ করেও স্বর্ণ পাননি তিনি। প্রতারিত হয়ে তিনি মুম্বাই পুলিশের কাছে অভিযোগ করেছেন এবং তদন্ত দাবি করেছেন। তিনি প্রমাণ হিসাবে শিল্পার স্বাক্ষরিত একটি কভারিং লেটার এবং 'সত্যুগ গোল্ড প্রাইভেট লিমিটেড' দ্বারা জারি করা একটি চালান সহ বিভিন্ন নথি দেখিয়েছিলেন।

মুম্বই সেশন কোর্ট এই মামলার তদন্তের নির্দেশ দিয়েছে। এর আগে এই দম্পতি আইপিএল বেটিং, অশ্লীল ছবি, বিটকয়েন জালিয়াতির মামলায় জড়িয়ে পড়েছিলেন।

এএসএম/

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে