ঢাকা, বুধবার, ২৪ জুলাই ২০২৪
Sharenews24

সিলেট-লন্ডন-মানচেস্টার রুটে ভাড়া কমছে বিমানের

২০২৪ জুন ১৭ ২০:০৯:৩৪
সিলেট-লন্ডন-মানচেস্টার রুটে ভাড়া কমছে বিমানের

প্রবাস ডেস্ক : যুক্তরাজ্য প্রবাসীরা দীর্ঘদিন যাবত সিলেট-লন্ডন রুটে অস্বাভাবিক বিমান ভাড়া কমানো, টিকেট প্রাপ্তি সহজ করা এবং এয়ারপোর্টে যাত্রী হয়রানি বন্ধের জোর দাবি জানিয়ে আসছেন। এতে যোগ দিয়েছেন বিভিন্ন সামাজিক সংগঠনও। কিন্তু তারপরও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সমস্যাগুলো সমাধানে সক্রিয় হচ্ছে না।

এবার সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী সিলেট-লন্ডন রুটে বিমানের ফ্লাইটের অতিরিক্ত ভাড়া কমানোর দাবি জানিয়েছেন।

সিলেট মেয়রের এই দাবির প্রেক্ষিতে সিলেট-লন্ডন রুটে ফ্লাইটের ভাড়া কমানোর আশ্বাস দিয়েছেন বাংলাদেশ বিমানের চেয়ারম্যান অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দিন।

গত বুধবার (১২ জুন) ব্রিটেনের রাজা ৩য় চার্লসের জন্মদিবস উপলক্ষ্যে ঢাকায় ব্রিটিশ হাইকমিশনের এক অনুষ্ঠানে বাংলাদেশ বিমানের চেয়ারম্যানের কাছে বিমানের লন্ডন-সিলেট ও লন্ডন-মানচেস্টার সরাসরি ফ্লাইটের ভাড়া কমানোর দাবি জানান সিলেট সিটি মেয়র।

মেয়রের এই দাবির প্রেক্ষিতে বিমানের চেয়ারম্যান জানান, ঢাকা থেকে হিথ্রো বা মানচেস্টারে যেতে যে ভাড়া গুনতে হয়, সিলেট থেকে যুক্তরাজ্যে সরাসরি যেতে তার চেয়ে বেশি ভাড়া দিতে হচ্ছে। বিষয়টি আমি জানতে পেরেছি। এই বিষয়ে আমি খোঁজ নিয়েছি। ঢাকা ও সিলেটের ভাড়ার ক্ষেত্রে এই বৈষম্য দূর করতে আমি শিগগিরই পদক্ষেপ নেব।

মিজান/

পাঠকের মতামত:

প্রবাস এর সর্বশেষ খবর

প্রবাস - এর সব খবর



রে